ওবায়দুল কাদেরের গাঙচিল নিয়ে কোম্পানীগঞ্জে ফেরদৌস

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০১:৩০ পিএম, ০৮ ফেব্রুয়ারি ২০১৯

নোয়াখালীর কোম্পানীগঞ্জে ‘গাঙচিল’ সিনেমার শুটিং চলছে। প্রথম ধাপে ৬ ফেব্রুয়ারি থেকে এ সিনেমার শুটিং নোয়াখালীর কোম্পানীগঞ্জে শুরু হয়। চলবে টানা ৮ দিন।

২০১৪ সালে প্রকাশিত বাংলাদেশ আ’লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ‘গাঙচিল’ উপন্যাস অবলম্বনে একই নামের সিনেমাটি নির্মিত হচ্ছে। এটি নির্মাণ করছেন নঈম ইমতিয়াজ নেয়ামুল।

এতে জুটি বেঁধে পর্দায় হাজির হবেন ফেরদৌস ও পূর্ণিমা। ছবিতে ফেরদৌসকে দেখা যাবে একজন সাংবাদিক চরিত্রে। পূর্ণিমা একজন এনজিও কর্মী হিসেবে অভিনয় করছেন। এ ছাড়া অতিথি হিসেবে একটি চরিত্রে অভিনয় করবেন কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।

southeast

গাঙচিল’র চিত্রনাট্য লিখেছেন মারুফ রেহমান ও প্রিয় চট্রোপাধ্যায়। নির্মাতা নেয়ামুল জাগো নিউজকে জানান, কোম্পানীগঞ্জ উপজেলার ৮ নং চর এলাহী ইউনিয়নের ‘গাঙচিল’ এলাকার নামে এ উপন্যাসটির নামকরণ করেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এর গল্প তৈরি হয়েছে একটি চরে বসবাসরত মানুষদের ঘিরে। তাই এই এলাকাতেই শুটিং করা হচ্ছে। গল্পের সঙ্গে চলচ্চিত্রে যেন কোনো দূরত্ব না থাকে।

পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামুল বলেন, ‘মার্চের শেষ দিকে সিনেমার শুটিংয়ের কাজ শেষ হবে। আশা করি এ বছরের মাঝামাঝি ছবিটি মুক্তি দিতে পারবো।’

এলএ/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :