কাকে খুঁজছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ঐশী?

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:২১ পিএম, ১৩ ফেব্রুয়ারি ২০১৯

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ সুন্দরী প্রতিযোগিতায় অংশ নিয়ে বিজয়ীর মুকুট অর্জন করেছেন বরিশালের মেয়ে ঐশী। মাতিয়ে এসেছেন তিনি বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার মূল মঞ্চও। ছিলেন সেরা ত্রিশের তালিকায়।

সম্প্রতি বেশ ব্যস্ত সময় পার করছেন এই সুন্দরী। কিছুদিন আগেই একটি মিউজিক ভিডিওতে অংশ নিতে ক্যামেরার সামনে দাঁড়ান। এবার তিনি আসছেন নতুন খবর নিয়ে।

আজ বুধবার, ১৩ জানুয়ারি একটি বিজ্ঞাপনের জন্য শুটিংয়ে অংশ নিলেন ঐশী। সকাল থেকেই রাজধানীর মোহাম্মদপুরে বিজ্ঞাপনটির শুটিং শুরু হয়েছে। সেখানে তাকে দেখা গেল দুশ্চিন্তা নিয়ে ফুটপাথে ঘুরে বেড়াচ্ছেন তিনি।

গ্রামীনফোনের এই বিজ্ঞাপনটি নির্মাণ করছেন জনপ্রিয় নির্মাতা আদনান আল রাজীব। এবারই প্রথম বিজ্ঞাপনে অংশ নিয়েছেন এই সুন্দরী সেই সাথে এই নির্মাতার সাথেও এটি তার প্রথম কাজ।

Oyshi Fatema Tuz Johora

নির্মাতা আদনান আল রাজীব বলেন, ‘যে গল্পে কাজটা করছি তার জন্য একটা মায়া ভরা মুখ দরকার ছিল। ঐশীর মধ্যে সে লুকটা আছে। আর আমি নতুনদের নিয়ে কাজ করতে খুব পছন্দ করি। সেজন্যই তাকে নিয়ে কাজটি করছি। খুব চমৎকার একটি গল্প আছে।’

ঐশী বলেন, ‘প্রথমবারের মতো বিজ্ঞাপনে কাজ করছি। প্রথমত এর নির্মাতা আদনান আল রাজীব ভাই। তাই কাজটিকে একটা সুযোগ হিসেবে নিয়েছি। রাজীব ভাই চমৎকার একজন নির্মাতা। উনার কাজগুলো খুব ভালো লাগে।

তাছাড়া গ্রামীণফোনের টিভিসিগুলোতে একটা অন্যরকম আবেদন থাকে, সৌন্দর্য থাকে। কাজ করে দর্শকের নজর পাওয়া যায়। আশা করছি প্রচারে এলে এই বিজ্ঞাপনটি ভালো লাগবে সবার।’

তিনি আরও বলেন, ‘এ বিজ্ঞাপনে আমাকে সাধাসিদে একটি মেয়ের চরিত্রে দেখা যাবে। এর বেশি কিছু এখন বলা বারণ। চমক হিসেবে থাকুক।’

নির্মাতা জানান খুব শিগগিরই বিজ্ঞাপনটি টিভি চ্যানেলে প্রচার করা হবে।

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]