বৈশাখের গান নিয়ে ফিরছেন এসডি রুবেল

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৪০ পিএম, ১৮ মার্চ ২০১৯

দীর্ঘ সংগীত জীবনে পহেলা বৈশাখ নিয়ে তিনটি গান শ্রোতাদের উপহার দিয়েছেন এসডি রুবেল। গান তিনটি হচ্ছে ‘রঙ্গে রঙ্গে রঙ্গিন বৈশাখ’, ‘লাল পার শাড়ির আঁচল’ এবং ‘কাঁচা মরিচ কাঁচা পেয়াজ’।

কিন্তু বৈশাখের গান নিয়ে প্রথম ভিডিওটি প্রকাশ হয় গেল বছরের বাংলা নববর্ষে। ‘এলো বৈশাখ’ নামের সেই গানের ভিডিওটি এরইমধ্যে দেখেছেন ২১ লাখ দর্শক।

সাফল্যের সেই রেশ ধরেই আবারও বৈশাখের গান নিয়ে হাজির হচ্ছেন এই সুদর্শন গায়ক। আজ সোমবার, ১৮ মার্চ এ ঘোষণাই দিলেন তিনি।

Rubel

এসডি রুবেল জানান, নতুন এই গানটি তৈরি করবেন নন্দিত গীতিকবি, সুরকার ও সংগীত পরিচালক মিল্টন খন্দকার। গানটি প্রকাশ হবে ভিডিওতে। এসডি রুবেলের নিজের ইউটিউব চ্যানেলেই এটি প্রকাশ হবে।

নতুন এই গান নিয়ে এসডি রুবেল বলেন, ‘গত বাংলা নববর্ষে প্রথমবারের মতো বৈশাখের গানের ভিডিও নিয়ে এসেছিলাম। শ্রোতারা সেই গান ও গানের ভিডিওটিতে দারুণ সাড়া দিয়েছেন। সেই প্রেরণা নিয়েই আসছে বৈশাখে নতুন গান করতে যাচ্ছি।

অত্যন্ত গুণী মানুষ, বহু জনপ্রিয় গানের রূপকার মিল্টন খন্দকার ভাই এই গানটি তৈরি করবেন। আশা করছি এবারেও শ্রোতাদের প্রত্যাশা পূরণ করতে পারবো।’

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]