রাতে কল্যাণ-ঈশানার ‘নিঃশব্দ বিচরণ’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:৪৪ পিএম, ১৮ এপ্রিল ২০১৯

ডাক্তার আসিফ অনেক অস্থির হয়ে আছেন। তার সামনে বসে আছে রোগী তার প্রেমিকা নওশীন ও বান্ধবী নীলা। আসিফের হাতে একটা রিপোর্ট। এটা হাতে আসার পর বিমর্ষ দেখায় হয়ে যায় সে। নীলা জানতে চায় রিপোর্ট কী ? নীলার প্রশ্নের জবাবে আসিফ উত্তর দেয় নওশীন সন্তান সম্ভবা।

কথাটি শুনে নওশীন অজ্ঞান হয়ে যায়। আসিফ কি করবে বুঝতে পারে না। কারণ এ পরিস্থিতির জন্য সে দায়ী নয়। তাই নওশীনকে চরিত্রহীন প্রতারক ছাড়া কিছুই ভাবতে পারেনা আসিফ। তবুও চোখে ভেসে বেড়ায় ভালোবাসার রঙ্গীন সেই দিনগুলি।

নওশীন মানুষিক যন্ত্রনায় ভোগে। মনে করতে পারে না তার ঘটনার মূল কারণ কি? শুধু এই টুকু মনে করতে পারে কোন এক অন্ধকার রাতে বাসায় ফেরার পথে কিছু ছিনতাইকারী তাকে অজ্ঞান করে ফেলে যায় ও মোবাইল টাকা নিয়ে যায়। ঘুম ভেঙ্গে দেখতে পায় অপরিচিত একটি বাড়ির বেড রুমে সে। তখন কি কিছু ঘটেছিল? এমনই গল্পে নির্মিত হয়েছে টেলিফিল্ম ‘নিঃশব্দ বিচরণ’। আলী সুজনের গল্পে এর নাট্যরুপ দিয়েছেন মমর রুবেল। টেলিছবিটি পরিচালনা করেছেন সেলিম রেজা।

টেলিছবিটির প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন কল্যাণ কোরাইয়া ও ঈশানা। এতে আরও অভিনয় করেছেন আরমান পারভেজ মুরাদ, তানিয়া রিতু, সুমন আহমেদ বাবু প্রমুখ।

নির্মাতা সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাত ১০টা ৫৫মিনিটে এটিএন বাংলাতে প্রচার হবে ‘নিঃশব্দ বিচরণ’।

এমএবি/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]