ঈদে মুক্তি পাচ্ছে নতুন ‘বেদের মেয়ে জোসনা’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৩১ পিএম, ২৪ মে ২০১৯

দেশের সবচেয়ে ব্যাবসা সফল সিনেমাটি হলো ‘বেদের মেয়ে জোছনা’। এখনো সিনেমাটির নাম মানুষের মুখে মুখে। এই সিনেমা তো মানুষ দেখেছেন এবার আসছে নতুন বেদের মেয়ে জোছনা। না, সিনেমার রিমেক নয়, এই নামের নতুন একটি গান নিয়ে আসছেন বেলী আফরোজ। গানটির নাম দেওয়া হয়েছে ‘বেদের মেয়ে জোসনা রিটার্ন’। ঈদ উপলক্ষ্যে মুক্তি পাবে গানটির ভিডিও।

হাবিব রহমানের পরিচালনা ও কোরিওগ্রাফিতে গানের ভিডিওতে অভিনয় করেছেন বেলী আফরোজ ও জন জাহিদ। গানটি লিখেছেন এ মিজান। সুর ও সংগীত আয়োজন করেছেন শওকত আলী ইমন।

গানের ভিডিও হাবিব বলেন, ‘বর্তমান সময়ে মিউজিক ভিডিওগুলো অনেক ভালো হচ্ছে। দর্শক দেখছেন এবং প্রশংসা করছেন। আমার কাছে মনে হচ্ছে, সব মিউজিক ভিডিও একই রকম হয়ে যাচ্ছে। এখন সময় এসেছে মিউজিক ভিডিওতে ভিন্নতা আনার। না হলে দর্শক মুখ ফিরিয়ে নেবে। আমি চেষ্টা করছি নতুন কিছু করতে। ‘বেদের মেয়ে জোসনা রিটার্ন’ গানে দর্শক সেটা দেখতে পাবেন।’

এফ আই মানিক পরিচালিত ‘চাচ্চু’ ছবির মাধ্যমে কোরিওগ্রাফার হিসেবে কাজ শুরু করেন হাবিব। নৃত্যপরিচালক মাসুম বাবুলের হাত ধরে চলচ্চিত্রে আসেন তিনি। তার সহকারী হিসেবে দীর্ঘদিন কাজ করেন। এ পর্যন্ত প্রায় দেড়শরও বেশি ছবিতে কাজ করেছেন। নেত্রকোনার পাহাড়ঘেঁষা এলাকা বিরিশিরিতে বেড়ে ওঠেন হাবিব। ছোটবেলা থেকে ভালোবাসতেন নাচ। এখন নিয়মিত কোরিওগ্রাফার হিসেবে কাজ করে যাচ্ছেন।

এমএবি/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]