এবার বোরখা পরা ছবিতে বিতর্কে নুসরাত ফারিয়া

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:২৩ পিএম, ২৭ মে ২০১৯

খোলামেলা পোশাকে হাজির হয়ে বিতর্ক বাঁধিয়ে দেন তিনি। সিনেমাতেও দেখা যায় গান-গল্পে খাপছাড়াভাবে তাকে আবেদনময়ী হিসেবে উপস্থাপনের ব্যর্থ চেষ্টা। এজন্য খুব ভালো অভিনয় করা সত্ত্বেও ভক্তের তুলনায় হেটার্স বেশি তার।

বলছি উপস্থাপনা থেকে চিত্রনায়িকা হওয়া নুসরাত ফারিয়ার কথা। আলোচনায় আসতে জুড়ি নেই তার।

সম্প্রতি তিনি আলোচনায় এসেছেন বোরখা পরা কিছু ছবির জন্য। নিজের ইনস্ট্রাগ্রাম অ্যাকাউন্টে তিনি ২৫ মে একটি সাদাকালো ছবি পোস্ট করেন। সেখানে দেখা যায় বোরখা ও হিজাবে ঢাকা নুসরাত ফারিয়াকে।

ছবিটিতে কোনো ক্যাপশন দেননি তিনি। ছবিটি প্রকাশের পরপরই নেটিজেনদের নজরে চলে আসে। এতে লাভ রিঅ্যাক্ট পড়েছে প্রায় ২৭ হাজার।

ছবিটি নিয়ে নানা রকম মন্তব্য আসতে থাকে। কেউ নুসরাত ফারিয়াকে বাহবা দিয়েছেন রোজার পবিত্র সময়টাতে নিজেকে এভাবে পর্দায় ঢেকে নেয়ার জন্য। কেউ আবার তাকে ভন্ড বলেও অভিযুক্ত করছেন।

ইভানা সালসাবিল নামে ফারিয়ার এক ভক্ত অবশ্য মন্তব্য দেখে বিরক্ত। তিনি লিখেছেন, ‘মানুষের সমস্যাটা কি বুঝি না। নরমাল পিক দিলেও চিল্লায়, বোরখা পরে পিক দিলেও চিল্লায়। এতই যখন অভিযোগ ফলো করে কেন?’

এরপর বোরখা পরা আরও দুটি রঙিন ও একটি সাদাকালো ছবি পোস্ট করেছেন নুসরাত ফারিয়া। তার মধ্যে নামাজের ভঙিতে বসে থাকা ছবিটিতে লাভ রিঅ্যাক্ট পড়েছে প্রায় ৬৬ হাজার।

এদিকে নুসরাত ফারিয়ার দুটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। তার একটি হলো বাংলাদেশে শাকিব খানের বিপরীতে ‘শাহেনশাহ’। অন্যটি কলকাতার সিনেমা ‘বিবাহ অভিযান’।

এলএ/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :