ভিক্ষুকমুক্ত এলাকা চান মিলন, বাধা হয়ে এলেন ঊর্মিলা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:৩২ পিএম, ০৫ জুন ২০১৯

জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলন। নাটক ও চলচ্চিত্র; দুই মাধ্যমেই পেয়েছেন দর্শকপ্রিয়তা। নিজেকে তিনি প্রতিনিয়তই নতুন চরিত্রে ভাঙেন ও গড়েন। তাই অল্প কিছু কাজ করেও দর্শকের নজর কাড়েন তিনি।

সেই ধারাবাহিকতা নিয়ে মিলন এবার হাজির ‘আইজু দ্য ভাই’ নামের চরিত্রে। আজ ঈদের দিন সন্ধ্যা ৬টায় বিশেষ এই নাটকটি প্রচার হবে দীপ্ত টিভিতে।

ওয়াহিদুজ্জামান সবুজ ও আসফিদুল হকের রচনা এবং ফিরোজ কবির ডলারের পরিচালনায় নাটকটিতে মিলনের বিপরীতে দেখা যাবে লাক্স তারকা উর্মিলা শ্রাবন্তী কর, কাজী উজ্জল, আনোয়ার, ইমাসহ আরো অনেকে।

নাটকে মিলন দুটি স্বপ্ন বয়ে বেড়াবেন। যার একটি হলো ভিক্ষুকমুক্ত এলাকা তৈরি করা। অন্যটি হলো তাকে সবাই সারাজীবন ভাই ডেকে যাবে।

এর গল্পে দেখা যাবে পুরান ঢাকার বনেদী সন্তান আইজু ভাই। তার দুটো স্বপ্ন। আইজু ভাইয়ের দুটো স্বপ্নই ভেঙ্গে চুরমার করে দিতে তার এলাকায় একদিন আচমকা হাজির হয় লাইলী নামের এক অপরূপা। যিনি ছদ্মবেশী ভিক্ষুক।

শেষ পর্যন্ত আইজু ভাই কি পারবে তার 'ভাইগিরি' বজায় রাখতে? নাকি লাইলীর কারণে বাকি জীবনটা তাকে কাটাতে হবে 'জাতীয় আংকেল' হয়েই- এমন প্রশ্ন রেখেই তৈরি হয়েছে নাটকটি।

এলএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]