কেমন সাড়া পেলো নোবেলের মৌলিক গানটি

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:১১ পিএম, ২০ জুন ২০১৯

একের পর এক গান দিয়ে এই সিজনের সারেগামাপা মাতিয়ে আসছেন মাইনুল আহসান নোবেল। ভারতীয় টেলিভিশন চ্যানেল জি বাংলায় প্রচারিত ‘সারেগামাপা’ অনুষ্ঠানের মাধ্যমে এখন দুই বাংলার জনপ্রিয় শিল্পী হয়ে উঠেছেন তিসি। তার কণ্ঠে যেই গান ওঠে সেই গানই ভিন্ন মাত্রা পেয়ে যায়। সেই সুবাদেই অনুপম রায়ের কথা ও সুরে শ্রীজিতের ‘ভিঞ্চিদা’ ছবিতে গাওয়ার সুযোগ মিলেছে।

এরপর এবার সারেগামাপা প্রতিযোগিতার বিচারক শান্তনু মৈত্রের সুরে আরও একটি মৌলিক গান গেয়েছেন নোবেল। গেল ১৫ জুন ‘সারেগামাপা’ অনুষ্ঠানে দর্শকরা উপভোগ করেছেন গানটি । এই গানের কথা লিখেছেন শ্রীজাত। এখন দর্শক শ্রোতাদের মন মাতাচ্ছে সেই গান।

সারেগামাপাতে প্রচার হওয়ার পরে এই গানটি আলাদা ভাবে নোবেলের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়। সেখান থেকেই শ্রোতারা উপভোগ করছেন গানটি। এখানে তিন লাখ ৪৭ হাজারের অধিকবার শোনা হয়েছে এই গান। প্রতিদিনই গানের ভিউ বেড়ে চলেছে। ভিডিওর কমেন্ট বক্সে প্রচুর প্রসংশা পাচ্ছে গানটি। সব মিলিয়ে দ্বিতীয় মৌলিক গানে বেশ সাড়া ফেলে দিয়েছেন নোবেল।

শান্তনু বলেন, ‘নোবেলের কথা চিন্তা করেই এই গানটি তৈরি করা হয়েছে। নোবেল এখন নিজেকে সেই জায়গাতে নিয়ে এসেছেন। গানটির পরিকল্পনা করেছেন পরিচালক অভিজিত। অ্যাসিড আক্রান্ত নারীদের জীবন এবং তাদের লড়াইকে আমজনতার কাছে পৌঁছে দিতেই এই গানের জন্ম।’

নোবেল এ বিষয়ে বলেন, এর আগে অনুপম রায়ের কথা ও সুরে ‘ভিঞ্চিদা’ ছবিতে প্লেব্যাক করেছি। এরপর শান্তনু স্যারের সুরে গাইছি। খুব ভাগ্যবান না হলে এমনটা হয় না। জি বাংলা আর সারেগামারার মঞ্চের কাছে ঋণী হয়ে রইলাম আজীবন।’

গানটি দেখতে ক্লিক করুন

এমএবি/এলএ/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :