তানিয়া আহমেদের শাসনে বোরকা পরছেন লাক্স সুন্দরী মানতাসা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:২০ পিএম, ২৭ জুন ২০১৯

অভিনেত্রী তানিয়া আহমেদের পরিচালক পরিচয়টি সবারই জানা। তিনি সিনেমা নির্মাণেও প্রশংসিত হয়েছেন। এবার তানিয়াকে পাওয়া গেল গল্পকার হিসেবে। তার গল্পে নির্মিত হলো টেলিফিল্ম ‘পরী’।

এ নাটকে জনপ্রিয় এ অভিনেত্রী নিজেও অভিনয় করেছেন। তার সঙ্গে আরও রয়েছেন গোলাম কিবরিয়া তানভীর এবং লাক্সতারকা মিম মানতাসা।

গল্পে দেখা যায়, তানিয়া আহমেদ মানসিক রোগী। সম্পর্কে মানতাসার ফুফু। সবসময় তানিয়া আহমেদ তাকে আগলে রাখেন। বোরকার আড়ালে রাখেন। সাজগোজ করতে দেন না। এমনকি কলেজের কোনো বন্ধুদের সঙ্গেও মিশতে দেন না।

ফুফুর এতো কড়াকড়ির শাসনের মধ্যেও মানতাসা প্রেম করেন তানভীরের সঙ্গে। একদিকে যেমন মানতাসার ওপর তানিয়া আহমেদের শাসন বাড়তে থাকে, অন্যদিকে তানভীরের সঙ্গে মানতাসার প্রেমও জমতে থাকে। এর পরের গল্পটা অন্যরকম।

পরী প্রসঙ্গে তানিয়া আহমেদ বলেন, ‘এ গল্পটি আমার এক বন্ধুর কাছ থেকে জানা। তার পরিচিত একজন নারী ও ভাতিজির মধ্যে এমন শাসন ও মানসিক চাপে রাখার বিষয় দেখেছে। সেখান থেকে অনুপ্রাণিত হয়েই গল্প সাজানো হয়েছে।’

দয়াল সাহার রচনায় এবং শেখ রুনার পরিচালনায় ‘পরী’ নির্মিত হয়েছে ১৯৫২ এন্টারটেনমেন্টের ব্যানারে। নির্মাতা সংস্থা জানায়, টেলিফিল্মটি ২৮ জুন (শুক্রবার) দুপুর ৩টা ৫ মিনিটে চ্যানেল আইয়ের পর্দায় প্রচার হবে।

এলএ/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :