বিয়ে নিয়ে যা বললেন কণ্ঠশিল্পী কনা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:৪৯ পিএম, ১৫ আগস্ট ২০১৯

ভক্তরা ধরেই নেন তারকাদের বিয়ে খুব জমকালো আয়োজনে হবে। কিন্তু আজকাল নীরবেই বিয়ে সেরে ফেলছেন অনেক জনপ্রিয় তারকা। সেই ধারাবাহিকতায় এবার জানা গেল এই সময়ের জনপ্রিয় কণ্ঠ শিল্পী দিলশাদ নাহার কনার বিয়ের খবর।

বিয়ের তিন মাস পর জানা গেছে বিয়ে সেরে ফেলেছেন কনা। কিছু গণমাধ্যমে প্রকাশ পেয়েছে সেই খবর। এ বিষয়ে কনার সঙ্গে কথা বলে জানা গেছে, গত ২১ এপ্রিল ভালোবাসার মানুষকে বিয়ে করেছেন কনা।

বরের নাম গোলাম মো. ইফতেখার। গহীন নামে অনেকেই চেনেন এই মানুষটিকে। পেশায় তিনি ব্যবসায়ী। বিয়ের খবরটা আগেভাগে জানাতে চাননি কনা। ভেবে ছিলেন একেবারে অনুষ্ঠানের আগেভাগেই সবাইকে চমকে দেবেন।

বিয়ের তিন মাস পার হয়ে গেলো, কনা কোথায় থাকছেন? এখন কী শ্বশুর বাড়ি তিনি? এ বিষয়ে জাগো নিউজকে রেশমি চুড়ি খ্যাত কনা বলেন, ‘আমি এখনো আম্মুর বাড়িতেই আছি। এখনো বিয়ের সব আনুষ্ঠানিকতা শেষ হয়নি। এখনো ঠিক জানি না, বিয়ের অনুষ্ঠান কবে হচ্ছে। ঈদ শেষ হলো। আমার দুই পরিবার বসে ঠিক করবে বিয়ের অনুষ্ঠানের বিষয়টি।’

কনা আরও বলেন, ‘ঘরোয়া আয়োজনে পারিবারিক সদস্যদের নিয়ে আমাদের বিয়ে হয়েছে। শিগগিরই বিবাহোত্তর সংবর্ধনার সময় বড় আয়োজন করা হবে। বিয়ে নিয়ে খুব বেশি প্রচার হোক সেটা আমি ও আমাদের পরিবার চায়নি। তাই আগে ভাগে জানানো হয়নি বিয়ের খবর। বিয়ের অনুষ্ঠানের তারিখ ঠিক হলে তখন নিশ্চয় সবাই জানবেন।’

জানা গেছে, দীর্ঘ সাত বছর ধরে প্রেমের সম্পর্ক কনা ও গহীনের। কয়েকবারই বিয়ে করবেন বলে জানিয়েছিলেন কনা। অবশেষে ঘর বাঁধলেন তারা। সবার কাছে বিবাহ-পরবর্তী জীবনের জন্য দোয়া চেয়েছেন এই গায়িকা।

এমএবি/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]