আবারও ঢাকাই সিনেমার শুটিংয়ে আসছেন কলকাতার পায়েল

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:১৭ পিএম, ২১ আগস্ট ২০১৯

কলকাতার মডেল-অভিনেত্রী পায়েল মুখার্জি বাংলাদেশের ‘ক্যাপ্টেন খান’ সিনেমায় অভিনয় করেছেন। এদেশের মিউজিক ভিডিওতেও মডেল হয়েছেন তিনি। আবারও বাংলাদেশের সিনেমায় দেখা যাবে তাকে। ফাখরুল আরেফিন খান পরিচালিত ‘গণ্ডি’ সিনেমায় অভিনয় করছেন পায়েল চক্রবর্তী।

আগামী ১০ সেপ্টম্বর গণ্ডির শুটিংয়ে যোগ দিতে ঢাকায় আবেন পায়েল। বিষয়টি নিশ্চিত করেছেন ছবিটির নির্মাতা। ‘ভুবন মাঝি’খ্যাত নির্মাতা ফাখরুল আরেফিন খানের দ্বিতীয় ছবি এটি। এখানে আরও অভিনয় করছেন কলতার অভিনেতা সব্যসাচী চক্রবর্তী। এ দেশের খ্যাতিমান অভিনেত্রী সুবর্ণা মুস্তাফার সঙ্গে অভিনয় করতে দেখা যাবে তাকে।

ফাখরুল আরেফিন খান জাগো নিউজকে বলেন, ‘আগামী ২ আগস্ট থেকে শুরু হবে আমাদের সিনেমার শেষ লটের শুটিং। আর এই শুটিংয়ে যোগ দিতে ১ সেপ্টেম্বর ঢাকায় আসবেন সব্যসাচী চক্রবর্তী। ১০ সেপ্টেম্বর ঢাকায় আসবেন পায়েল মুখার্জী। শুটিং হবে উত্তরা, বসুন্ধরা বারিধারা, গুলশান ও এফডিসিতে।’

জানা গেছে, এই সিনেমায় সুবর্ণা মুস্তাফার মেয়ের চরিত্রে অভিনয় করবেন পায়েল। সুবর্ণার সাথে অভিনয়ের সুযোগ পেয়ে বেশ উচ্ছ্বসিত এই নায়িকা।

নির্মাতা জানান, রোমান্টিক-কমেডি ঘরানার এই ছবির কাহিনি এগিয়ে যাবে মূলত ৫৫ ও ৬৫ বছর বয়সী দুজন নারী-পুরুষের গল্প নিয়ে। এই দুটি চরিত্রেই অভিনয় করেছেন সব্যসাচী ও সুবর্ণা। এতে আরও অভিনয় করছেন অপর্ণা ঘোষ, মাজনুন মিজান, ফিয়োনা প্রমুখ। ২০২০ সালের শুরুতে ‘গণ্ডি’ মুক্তি পাবে।

এমএবি/এলএ/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]