হাসপাতাল থেকে ব‌াসায় ফিরছেন এটিএম শামসুজ্জামান

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৮:২৪ পিএম, ২৭ আগস্ট ২০১৯

সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাসায় ফিরছেন নন্দিত অভিনেতা এটিএম শামসুজ্জামান। দীর্ঘ চ‌ার মাস হ‌াসপাতালে চিকিৎসা নিয়ে অবশেষে তিনি ঘরে ফিরছেন। বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেন এই অভিনেতার মেয়ে কোয়েল আহমেদ।

কোয়েল মঙ্গলবার সন্ধ্যায় বলেন, ‘অনেক দিন চিকিৎসা নেয়ার পর চিকিৎসক বাবাকে বাসায় ফেরার অনুমতি দিয়েছেন। আজকালের মধ্যে হাসপাতাল থেকে বাবার ছুটি মিলবে।’

কোয়েল বলেন, ‘ব‌াসায় ফিরলেও চিকিৎসকদের তত্ত্বাবধানে চলতে হবে বাবাকে। বাসায়ও তার চিকিৎসা চলবে।’

গত ২৬ এপ্রিল অসুস্থ হয়ে পড়লে পুরান ঢাকার আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয় এটিএম শামসুজ্জামানকে। পরে সেখান থেকে বঙ্গবন্ধু মেডিকেল শেখ মুজিব মেডিকেল কলেজে তাকে নিয়ে আসা হয়। সেখানে ডা. আতিকুর রহমানের তত্ত্বাবধানে চিকিৎসা চলে তার। সুস্থ হয়ে এবার ব‌াসায় ফেরার পালা।

গত ১৩ মে আনুষ্ঠানিকভাবে এটিএম শামসুজ্জামানের চিকিৎসার সব ধরনের দায়িত্ব নেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার পক্ষ থেকে ১০ লাখ টাকার চেক হাসপাতালের তহবিলে জমা দেয়া হয়। নিয়মিত খোঁজ-খবরও রাখেন প্রধানমন্ত্রী।

অভিনেতা এটিএম শামসুজ্জামান পাঁচবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন। শিল্পকলায় অবদানের জন্য ২০১৫ সালে একুশে পদক পান তিনি।

এমএবি/এমএসএইচ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]