প্রেমিকা আইসক্রিম খেতে চাওয়ায় খুনি ভাড়া করলো প্রেমিক

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৪৩ পিএম, ২২ অক্টোবর ২০১৯

একটা আইসক্রিম খাওয়াকে কেন্দ্র করেও কেউ খুন হতে পারে এমন চিন্তা মানুষের কল্পনারও বাইরে। প্রেমিকা আইসক্রিম খেতে চাওয়ায় কোনো প্রেমিক কী খুনি ভাড়া করতে পারে? এই প্রশ্নের উত্তর মিলবে তরুণ নির্মাতা আকাশ আমিন পরিচালিত ‘ব্ল্যাকমেইল’ নামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে। আজিশা রহমান ইতির চিত্রনাট্যে এতে অভিনয় করেছেন আফফান মিতুল, প্রিমা ও আসিফ আলম।

পোস্ট বক্সের ব্যানারে সোমবার নগরীর উত্তরার বিভিন্ন স্থানে এ স্বল্পদৈর্ঘ্যের দৃশ্যধারণের কাজ সম্পন্ন হয়েছে। চিত্রগ্রাহক হিসেবে কাজ করেছেন সজিব খান। এটি প্রযোজনা করেছেন শহীদ খান। নির্বাহী পরিচালক কাজী সবুজ।

এ প্রসঙ্গে আকাশ বলেন, ‘গল্পটা দেখে সবাই বিনোদন পাবেন, যতই মন খারাপ থাকুক হাসতেই হবে। কারণ শুটিংয়ের সময় আমি প্রিমা আসিফ মিতুল ক্যামেরাম্যান সজিব, সবুজ ভাই এককথায় ইউনিটের সবাই হেসে হেসে খুন। সেই অভিজ্ঞতা থেকেই বলছি দর্শরাও মজা পাবেন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি দেখে।’

এই কাজের মধ্যে দিয়ে প্রথম ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন আসিফ আলম। তার অভিনয়ের প্রসংঙ্গ টেনে নির্মাতা বলেন, আসিফ ক্যামেরার সামনে এতোটাই প্রাণবন্ত লাগছিল যে আমার মনে হচ্ছিল যেন আমি খুব ফেমাউস কাউকে শর্ট বুঝিয়ে দিচ্ছি। মনেই হয়নি প্রথম তিনি ক্যামেয়ার সামনে কাজ করছেন।’

এখানে দেখা যাবে মিতুলের সঙ্গে প্রেম করেন প্রিমা। একদিন মিতুলকে প্রিমা বলেন, তার দামি মোবাইল ফোন জমা রেখে আইসক্রিম খাওয়াতে। কিন্তু এমন ঘটনার পরিপ্রেক্ষিতে প্রিমাকে খুন করার জন্য মিতুল তার বন্ধু আসিফকে ভাড়া করে। প্রেমিক-প্রেমিকার কৃপণতার নানা বিষয় নিয়ে এগিয়েছে এই স্বল্পদৈর্ঘ্যের কাহিনি।

আগামী ২৫ আক্টোবর একটি ইউটিউব চ্যানেলে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি মুক্তি পাবে বলে জানিয়েছেন নির্মাতা।

এমএবি/এলএ/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com