মাত্রাতিরিক্ত ঘুমের ওষুধ খেয়েই অসুস্থ নুসরাত!

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৯:৪২ এএম, ১৯ নভেম্বর ২০১৯

আপাতত সুস্থ জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত জাহান। সোমবার সন্ধ্যায় নার্সিংহোম থেকে ছাড়া পেয়েছেন তিনি। নিকটাত্মীয় কয়েকজনের সঙ্গে প্রায় চুপিসারেই বাড়ি ফেরেন সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস থেকে নির্বাচিত বসিরহাটের এই সংসদ সদস্য।

তবে মাত্রাতিরিক্ত ঘুমের ওষুধ সেবন না কি শ্বাসকষ্টজনিত সমস্যায় নার্সিংহোমে ভর্তি হয়েছিলেন এই অভিনেত্রী তা নিয়ে ঘনিষ্ঠ মহলে গুঞ্জন চলছে।

রোববার ছিল নুসরাতের স্বামী নিখিল জৈনের জন্মদিন। বিয়ের পর স্বামীর প্রথমবারের জন্মদিন, তাই তা বিশেষ করে তোলার জন্য নানা পরিকল্পনা করেছিলেন নিখিল। সকালেই স্বামীকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানান।

সন্ধ্যার দিকে বাসায় আয়োজন করা হয়েছিল পার্টির। তাতে ঘনিষ্ঠ ও নিকটাত্মীয়দের অংশ নেয়ার কথা ছিল। পার্টি শুরুর সময় বেশ সেজেগুজে ঘোরাফেরা করতে দেখা গিয়েছিল নুসরাতকে। অতিথিদের অভ্যর্থনা জানাচ্ছিলেন। তবে আচমকাই গুঞ্জন ওঠে অসুস্থ হয়ে পড়েছেন নুসরাত। তড়িঘড়ি তাকে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

তার পরিবারের লোকজনের দাবি, প্রচণ্ড শ্বাসকষ্ট হওয়ায় তাকে আইসিইউতে ভর্তি করা হয়। তাদের ভাষ্য, ছোট থেকে শ্বাসকষ্টজনিত সমস্যা রয়েছে নুসরাতের। আবহাওয়া পরিবর্তনের সময় শ্বাসকষ্টের সমস্যা বেড়ে যাওয়ায় তিনি অসুস্থ হয়ে পড়েন।

তবে একটি সূত্রের দাবি, শ্বাসকষ্ট নয় অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে অসুস্থ হয়ে পড়েন অভিনেত্রী। তাকে যে হাসপাতালে ভর্তি করা হয়েছিল সেই হাসপাতাল থেকে থানায় ‘ড্রাগ ওভারডোজ’র অভিযোগ দায়ের করা হয়েছে। বিষয়টি অস্বীকার করেছে তার পরিবার।

অভিনয় জগতে কম সময়ে বেশ সফল নুসরাত। ভারতের সর্বশেষ নির্বাচনে সংসদ সদস্য হিসেবে ক্যারিয়ারের নতুন ইনিংস শুরু করেছেন তিনি। সোমবারই সংসদে শুরু হওয়া শীতকালীন অধিবেশনে যোগ দেয়ার কথা ছিল বসিরহাটের সংসদ সদস্যের। তবে হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় শীতকালীন অধিবেশনে যোগ দিতে পারলেন না তৃণমূলের এই সংসদ সদস্য।

জানা গেছে, দাম্পত্য জীবনেও যথেষ্ট সুখী নুসরাত-নিখিল। সোশ্যাল মিডিয়া তাদের মধুময় উপস্থিতি এর পক্ষেই প্রমাণ দেয়। তা সত্ত্বেও প্রশ্ন উঠছে, কেন মাত্রাতিরিক্ত ঘুমের ওষুধ খেলেন অভিনেত্রী। তবে কি মধুময় সম্পর্কে টান পড়েছে এই দম্পতির!

এসআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]