শাকিবের অপেক্ষায় ‘ও মাই ডার্লিং’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৫৭ পিএম, ২৭ নভেম্বর ২০১৯

শাকিব খান ও অপু বিশ্বাসের সংসারের ভাঙনের পর থমকে যায় কয়েকটি সিনেমার শুটিং। আর আলোর মুখ দেখেনি সিনেমাগুলো। গত বছরের ১২ মার্চ ডিভোর্স হয়ে যায় শাকিব-অপুর। এরপর আর একসঙ্গে কোনো সিনেমায় অভিনয় করেননি তারা।

কয়েকটি ছবির বেশিরভাগ অংশের শুটিং শেষ। কিন্তু শাকিব-অপুর শিডিউল না পাওয়ায় বাকি কাজ শেষ করতে পারছেন না পরিচালকরা। লোকসানের মুখে সিনেমাগুলোর প্রযোজক। অপু বিশ্বাস শুটিং করতে রাজি হলেও শাকিবের পক্ষ থেকে কোনো সাড়া মিলছে না। এই জুটির অসমাপ্ত ছবিগুলোর তালিকায় আছে ‘লাভ ২০১৪’, ‘মা’, ‘ও মাই ডার্লিং’।

কোনো উপায় না পেয়ে মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘মাই ডার্লিং’ সিনেমার প্রযোজক মনিরুজ্জামান আইনি ব্যবস্থা নিবেন বলেও জানিয়েছিলেন। তিনি প্রযোজক সমিতি, পরিচালক সমিতি ও শিল্পী সমিতিতে শাকিবের বিরুদ্ধে অভিযোক করেছিলেন। তবে কোনো ফলাফল পাননি। সম্প্রতি নির্বাচিত প্রযোজক সমিতিতে আবার অভিযোগ করেন প্রযোজক।

বুধবার বিকেলে মনতাজুর রহমান আকবর জাগো নিউজকে বলেন, ‘প্রযোজক সমিতি এরই মধ্যে শাকিবের সঙ্গে এই ছবির বিষয়ে আলোচনা করেছেন বলে শুনেছি। গতকাল আমাকে প্রযোজক সমিতি থেকে বিষয়টি জানানো হয়েছি। শাকিব নাকি সময়ও দিতে চেয়েছে। শাকিব সময় দিলেই আমরা ছবিটির বাকি অংশের শুটিং শেষ করতে পারবো।’

প্রযোজক মনিরুজ্জামান জানান, ১৫ লাখ টাকা পারিশ্রমিকে চুক্তি হয় শাকিব খানের সঙ্গে। সাইনিংয়েই ১৫ লাখ টাকার চেক দেয়া হয় নায়ককে। এরপর ২০১৭ সালের দিকে শাকিব-অপুর সম্পর্কে ফাটল ধরে। তখন থেকে অপুর সঙ্গে কাজ করতে চান না শাকিব। ফলে ‘মাই ডার্লিং’ সিনেমাটির কাজ আর শুরু করা সম্ভব হয়নি।

প্রসঙ্গত, শাকিব-অপু জুটি ছাড়াও ‘মাই ডার্লিং’ ছবিতে অভিনয় করেছেন অমিত হাসান, প্রবীর মিত্র, রেহানা জলি ও কাবিলা। এর কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন পরিচালক মনতাজুর রহমান আকবর নিজে।

এমএবি/এলএ/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।