নায়ক শুভর জন্য অপেক্ষা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:১৮ পিএম, ০৪ ডিসেম্বর ২০১৯

ঢাকাই সিনেমার নায়ক আরেফিন শুভর হাতে এখন কয়েকটি সিনেমা। সর্বশেষ বড় পর্দায় তাকে দেখা গেছে ‘সাপলুডু’ সিনেমায়। এখন তার ব্যস্ততা ‘মিশন এক্সট্রিম’, ‘জ্যাম’সহ আরও কয়েকটি সিনেমা নিয়ে।

গত অক্টোবর মাসে এফডিসির ৪ নাম্বার ফ্লোরে ‘জ্যাম’ সিনেমার শেষ শুটিং হয়েছে। ফেরদৌস, ঋতুপর্ণা, আরেফিন শুভ, পূর্ণিমা, ফজলুর রহমান বাবুসহ আরও অনেকেই শুটিংয়ে অংশ নিয়েছেন তখন। ছবিটির শুটিং এখনো শেষ হয়নি। বাকি আছে অল্প কিছু কাজ।

২০১৮ সালের ডিসেম্বর মাসে শুরু হয়েছিলো ‘জ্যাম’ সিনেমার শুটিং। কবে এই সিনেমার ক্যামেরা ক্লোজ হবে? এই বিষয়ে জানতে চাওয়া হয় নির্মাতা নঈম ইমতিয়াজ নেয়ামুলের কাছে। সিনেমারটির বর্তমান অবস্থার কথা জানিয়েছেন নির্মাতা।

নঈম ইমতিয়াজ নেয়ামুল জাগো নিউকে বলেন, ‘আমাদের সিনেমার শুটিং খুব বেশি বাকি নাই। আর কয়েকদিন শুটিং করেই ক্যামেরা ক্লোজ করা হবে। আমার সিনেমার একজন নায়ক আরেফিন শুভ, কিছু কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। তার সিডিউলের জন্য অপেক্ষা করছি।

মাঝে অবশ্য শুভ সময় দিতে চেয়েছিলো তখন শুটিংয়ের প্রস্তুতি নেওয়া সম্ভব হয়নি। এছাড়া শুধু শুভ নন, ঋতু পর্ণা, পূর্ণিমা সকলেই থাকছেন শেষ পর্বের শুটিংয়ে। সবার শিডিউল মিলিয়ে শিগগিরিই শেষ করবো ‘জ্যাম’ সিনেমার শুটিং।’

দীর্ঘ ১০ বছর ধরে বন্ধ থাকা মান্নার প্রযোজনা প্রতিষ্ঠান ‘কৃতাঞ্জলী কথাচিত্র’ চালু করছেন মান্নার স্ত্রী শেলী মান্না। সেখান থেকেই নির্মিত হচ্ছে ‘জ্যাম’ ছবিটি।

এমএবি/এলএ/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com