প্রচারে যাচ্ছে ম্যাজিক বাউলিয়ানা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১১:২৭ এএম, ০৬ ফেব্রুয়ারি ২০২০

প্রচারে যাচ্ছে লোকসংগীতের রিয়েলিটি শো ‘ম্যাজিক বাউলিয়ানা’। আজ বৃহস্পতিবার, ৬ ফেব্রুয়ারি থেকে মাছরাঙা টেলিভিশনে শুরু হচ্ছে এর প্রচার। প্রতি বৃহস্পতি, শুক্র ও শনিবার সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে দেখা যাবে অনুষ্ঠানটি।

দেশের সবচেয়ে বড় লোকসংগীতের রিয়েলিটি শো ‘ম্যাজিক বাউলিয়ানা’র তৃতীয় সিজন এটি। এবারের আসরে সারাদেশের ৪২ হাজারেরও বেশি প্রতিযোগী অংশগ্রহণ করেছে। যার মধ্য থেকে ২৬ জনকে মূল প্রতিযোগিতার জন্য মনোনীত করা হয়।

এই ২৬ জনকে নিয়ে করা হয় গ্রুমিং সেশন। ঢাকার অদূরে আশুলিয়ার সবুজে ঘেরা গ্রামীণ পরিবেশে খোলা আকাশের নিচে অনুষ্ঠানের সেট নির্মাণ করা হয়। আবহমান লোক সংস্কৃতির সৃজনশীল মোটিফ এবং আধুনিক অনুষঙ্গের সম্মিলনে নান্দনিক সেটে অনুষ্ঠানটি ধারণ করা হয়।

পর্যায়ক্রমে বিভিন্ন রাউন্ডের প্রতিযোগিতার মধ্য দিয়ে ২৬ জন থেকে নির্বাচিত হবেন সেরা তিন জন। তাদের জন্য থাকছে নানা রকম স্বীকৃতি ও পুরস্কার।

অডিশন রাউন্ড উপস্থাপনা করেছেন কামরুজ্জামান রাব্বি ও ত্বাহিয়া। মূল পর্বের বিচারক হিসেবে আছেন নাশিদ কামাল, শফি মন্ডল ও চন্দনা মজুমদার। আর উপস্থাপনায় থাকছেন হাসান আবিদুর রেজা জুয়েল এবং নাদিয়া আফরোজ সুমি। অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন সাইফুল ইসলাম।

এলএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।