শাহজাহান শুভর সুখ পাখিটা উইড়া গেছে

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৪৫ পিএম, ১২ ফেব্রুয়ারি ২০২০

‘আমার কলিজাটা পোড়া’ গান দিয়ে সাফল্যের পর শ্রোতাপ্রিয় কণ্ঠশিল্পী শাহজাহান শুভ হাজির হলেন নতুন গান নিয়ে। তার এ গানের নাম ‘সুখ পাখিটা উইড়া গেছে’। আজ ১২ ফেব্রুয়ারি সিডি চয়েস মিউজিক কোম্পানির ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ হয়েছে।

সৈকত সুবহানের কথায় গানটি শিল্পী নিজেই সুর করেছেন। সঙ্গীতায়োজন করেছেন মণি জামান।

গানটি সম্পর্কে শিল্পী শাহজাহান শুভ বলেছেন, ‘ভিন্নধর্মী ভালো লাগার একটি গান ‘সুখ পাখিটা উইড়া গেছে’। গানটির সৃষ্টির পেছনে সুন্দর একটা গল্প আছে। একদিন রাতে অফিসের কাজ শেষে বাসায় ফেরার পথে হঠাৎ করেই একটা সুর মাথায় আসে। ওই সুরের ওপর বন্ধু সৈকত সুবহান কথা বসিয়ে দেন। আর গুণী সঙ্গীত পরিচালক মণি জামান ভাই তৈরি করেন মিউজিক। এভাবেই চলতি পথে তৈরি সুরের ওপর এই গানটি তৈরি হয়। আশা করি গানটি স্রোতাদের ভালো লাগবে।

গানটি সম্পর্কে সঙ্গীত পরিচালক মণি জামান বলেছেন, ‘সুখ পাখিটা উইড়া গেছে’ সুন্দর একটি গান। কথা ও সুর অসাধারণ। আর শাহজাহান শুভ ভাইয়ের গায়কী আরও সুন্দর হয়েছে। এর আগে যতগুলো গান তিনি গেয়েছেন, তার মধ্যে ‘সুখ পাখিটা উইড়া গেছে’ গায়কীতে অন্যরকম আবেদন আছে।’

প্রসঙ্গত, গত ১০ অক্টোবর শিল্পী শাহজাহান শুভ'র গাওয়া 'আমার কলিজাটা পোড়া' গানটি প্রকাশ হয়। ওই গানটি ইতোমধ্যে প্রায় ২৩ লাখ শ্রোতা শুনেছেন। আরেকটি গান 'তোর কারণে' ১৬ লাখ শ্রোতা দেখেছেন ইউটিউবে।

দেখুন গানের ভিডিও : 

এলএ/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]