পরিবারের পছন্দে অপূর্ব-তিশার বিয়ে!

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৩৪ পিএম, ১৪ ফেব্রুয়ারি ২০২০

‘এক রিলেশনশিপে থেকে পারিবারিক চাপ ও বাবার ভয়ে অপূর্ব বিয়ে করেন বাবার পছন্দের পাত্রী তানজিন তিশাকে। আর এই বিয়েটার হয় অ্যারেঞ্জ ম্যারেজ। দোটানায় পড়েন অপূর্ব। কি করবেন? প্রেমিকার কাছে ফিরে যাবেন, নাকি নিজের বিয়ে করা বউকে গ্রহণ করবেন।

এরমধ্যে অপূর্বর মধ্যে বাবার ভয় কাজ করতে থাকে। ওদিকে শ্বশুরবাড়ি এসে তানজিন তিশাও জেনে যায় অপূর্বর বিয়ের আগের সম্পর্কের কথা। ঘটতে থাকে পারিবারিক নানা খুনসুটি। বাস্তবের গল্প নয়, এমনই গল্পে একটি নাটকে অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব ও তানজিন তিশা।

‘ভেরি রিসেন্টলি’ নামের নাটকটি নির্মাণ করেছেন মোস্তফা কামাল রাজ। গানের ডালি প্রডাকশনের ব্যানারে মোহাম্মদ মোস্তফা কামাল রাজের চিত্রনাট্য ও পরিচালনায় নির্মিত নাটকটি প্রচারতি হবে ভালোবাসা দিবসের দিনেই।

নির্মাতা বললেন, নাটকটি অ্যারেঞ্জ ম্যারেজের গল্পকে কেন্দ্র করে নির্মিত হয়েছে। অপূর্ব-তানজিন তিশা ছাড়াও অভিনয় করেছে সোহানি ইসরাত, খালেকুজ্জামান, শিল্পী সরকার অপু।

জানা গেছে, আজ ১৪ ফেব্রুয়ারি দীপ্ত টিভিতে সন্ধ্যা ৬ টা ৪৫ মিনিটে নাটকটি প্রচার হবে। এরপর গানের ডালির ইউটিউব চ্যানেলে দেখা যাবে এটি।

এমএবি/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]