মোশাররফ করিমের সঙ্গে মম’র উচ্চতর ভালোবাসা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:১৩ পিএম, ০৪ মার্চ ২০২০

এই সময়ের ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। অসংখ্য দর্শকপ্রিয় নাটক উপহার দিয়ে চলেছেন তিনি। অন্যদিকে এই সময়ের ছোটপর্দার প্রিয় মুখ জাকিয়া বারী মম। তিনিও সমান তালে অভিনয় করে চলেছেন একের পর এক নাটক টেলিছবিতে।

এখন ঈদকে সামনে রেখে তারকাদের ব্যস্ততা বেড়ে চলেছে। সেই ধারাবাহিকতায় ঈদের একটি নাটকে জুটি বেঁধেছেন মোশাররফ করিম ও জাকিয়া বারী মম। নতুন এই নাটকটির নাম ‘উচ্চতর ভালোবাসা’।

নাটকটি রচনা ও পরিচালনা করেছেন সাজিন আহমেদ বাবু। এরইমধ্যে নাটকটির শুটিং শেষ হয়েছে। নির্মাতা জানালেন, গত ২০ ফেব্রুয়ারি ও গতকাল ৩ মার্চ ঢাকার কয়েকটি লোকেশনে নাটকটির শুটিং শেষ করেছেন তিনি।

সাজিন আহমেদ বাবু বলেন, ‘নাম শুনেই হয় তো বোঝা যায় এটি ভালোবাসার নাটক। কমেডি ঘরনার এই ভালোবাসার নাটকটিতে একটি অন্যরকম গল্প বলার চেষ্টা করেছি আমি। এখানে দারুণ অভিনয় করেছেন আমাদের দুই তারকা মোশাররফ করিম ও মম। নাটকটি সবার ভালো লাগবে।’

নির্মাতা জানালেন, আসছে ঈদে কোন একটি চ্যানেলে ঈদের বিশেষ নাটক হিসেবে প্রচার হবে এটি।

এমএবি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।