ফেসবুকে জেমসের কনসার্ট

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১০:১৮ পিএম, ০৯ এপ্রিল ২০২০

জেমস মানেই তারুণ্যের উন্মাদনা। তার বাবরি দুলানো গানের তালে মেতে উঠে কোটি দর্শকের মন। তার কনসার্টগুলোতে জেগে থাকে জীবন ভালোবাসার উদ্দীপনা। সারাবছরই দেশে বিদেশে কনসার্টে দেখা মেলে। কিন্তু করোনাভাইরাসের প্রকপে থমকে গেছে সব। আবার করে কনসার্টে মঞ্চে দেখা হবে সবার অজানা।

এর মাঝেই সুখবর দিলেন জেমস। করোনা ভাইরাসে শোবিজের অন্য তারকাদের মতো ঘরে বন্দি হয়ে থাকলেও ফেসবুকে কনসার্টে দেখা দিতে যাচ্ছেন নগর বাউল। আগামীকাল জেমস আসছেন দর্শকের সামনে।

জেমসকে নিয়ে এই কনসার্টের আয়োজন করছে ব্লুজ কমিউনিকেশন। দেশ- বিদেশের খ্যাতিমান শিল্পী, মিউজিশিয়ান ও ব্যান্ড নিয়ে বিভিন্ন সময়ে আয়োজিত তাদের কনসার্টগুলো নিজস্ব ফেসবুক পেজে তুলে ধরছে তারা।

এরই মধ্যে সাউথ এশিয়ান মিউজিক ফেস্টিভ্যাল তুলে ধরা হয়েছে ব্লুজ কমিউনিকেশনের ফেসবুক পেজে।

তারই ধারাবাহিকতায় আগামীকাল থাকছে জেমস ও তার ব্যান্ড নগর বাউলের কনসার্ট আয়োজকরা জানান, করোনাভাইরাসের কারণে যেসব সংগীতপ্রেমী গৃহবন্দি হয়ে আছেন, তাদের বিনোদনের কথা ভেবেই এ আয়োজন। এই কনসার্ট ঘরবন্দি দর্শকদের কিছুটা হলেও আনন্দ দেবে বলেই তাদের বিশ্বাস।

এমএবি/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]