ঘরে ঘরে পৌঁছে গেল ‘রাজলক্ষ্মী ও শ্রীকান্ত’

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:৫১ পিএম, ২৩ মে ২০২০

কলকাতায় গত বছরের সেপ্টেম্বর মাসের শেষ সপ্তাহে মুক্তি পেয়েছিলো ‘রাজলক্ষ্মী ও শ্রীকান্ত’। সিনেমাটি পরিচালনা করেছেন ‘বাকিটা ব্যক্তিগত’ জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালক প্রদীপ্ত ভট্টাচার্য। এই সিনেমায় শ্রীকান্তের চরিত্রে অভিনয় করেছেন ঋত্বিক চক্রবর্তী ও রাজলক্ষ্মীর চরিত্রে অভিনয় করেছেন বাংলাদেশের অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি।

এবার হাতের মুঠোই সিনেমা হলে মুক্তি পেয়েছে ‘রাজলক্ষ্মী ও শ্রীকান্ত’। লকডাউনের এই সময়ে ঘরেই বসেই দেখা যাবে সিনেমাটি।

সিনেমাটির নায়িকা জ্যোতিকা জ্যোতি বলেন, ‘আমাদের ছবি ‘রাজলক্ষ্মী ও শ্রীকান্ত’ অনলাইনে পৃথিবীর যে কোন প্রান্তে দেখা যাচ্ছে। আপনারা যারা তুমল অপেক্ষায় ছিলেন, কোয়ারেন্টাইনের এই অবসরে ‘রাজলক্ষ্মী ও শ্রীকান্ত’র সাথে সময় কাটাতে পারেন।’

জ্যোতি জানান, যারা অ্যান্ড্রয়েড ফোন ব্যবহার করেন তারা গুগল প্লে স্টোর থেকে মাই সিনেমাহল (My cinemahall) অ্যাপটি ডাউনলোড করে নিয়ে টিকেট কেটে ছবিটা দেখতে পারবেন। কোন সাবস্ক্রাইব করতে হবে না। টিকেটের ভ্যালিডিটি থাকবে ৪৮ ঘন্টা। শুধুমাত্র অ্যান্ড্রয়েড ফোন বা ট্যাবলেটে এই সময়ের মধ্যে যতবার ইচ্ছে দেখা যাবে ছবিটি।

২০০৫ সালে কবরীর পরিচালনায় ‘আয়না’ সিনেমায় অভিনয় করে বড় পর্দায় যাত্রা শুরু করেছিলেন জ্যোতিকা জ্যোতি। এরপর তিনি অভিনয় করেছেন বেলাল আহমেদের ‘নন্দিত নরকে’, তানভীর মোকাম্মেলের ‘রাবেয়া’ ও ‘জীবনঢুলী’ এবং মোরশেদুল ইসলামের ‘অনীল বাগচীর একদিন’ ছবিতে।

এছাড়া নুরুল আলম আতিক পরিচালিত ‘লাল মোরগের ঝুঁটি’ সিনেমাতে অভিনয় করেছেন জ্যোতিকা জ্যোতি। মুক্তির অপেক্ষায় আছে ছবিটি।

এমএবি/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]