সাজের সংগীতে সুস্মিতা শারলিন

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:৪২ পিএম, ০৯ আগস্ট ২০২০

গানের বাজার ক্রমেই খারাপ সময়টা অতিক্রম করে উঠছে। একের পর এক গান প্রকাশ হচ্ছে। কমবেশি সব গানেই ভালো সাড়া দিচ্ছেন শ্রোতারা। সুন্দর কথা ও সুরের পাশাপাশি চমৎকার ভিডিও এখন গানের দারুণ এক অনুষঙ্গ।

সেই ধারাবাহিকতায় গানের ভুবনে যাত্রা করলেন সুস্মিতা শারলিন। বর্তমান সময়ের বেশ আলোচিত মিউজিশিয়ান সাজ আহমেদ শাহরিয়ার। তারই সংগীতায়োজনে দুটি গানে কণ্ঠ দিয়েছেন তিনি।

‘ঝিরি ঝিরি’ ও ‘টিপটিপ চোখের পানি’ শিরোনামের দুটি গান ঈদুল আজহায় সাজ শাহরিয়ারে ‘সাজ বেল্ড’ নামক মিক্স অ্যালবামে প্রকাশ করা হয়। এগারোটি গান নিয়ে সাজানো হয়েছে অ্যালবামটি। এর মধ্যে সুস্মিতার দুটি গান রয়েছে।

এছাড়া অ্যালবামটিতে দীপ, আনুশাহ, মিমি নাজনীন, লিজা, বেলাল খান ও নির্জরের গাওয়া গান রয়েছে।

এ প্রসঙ্গে সাজ বলেন, ‘সাজ বেল্ড’ অ্যালবামটি সাজানো হয়েছে ভিন্ন ধাচের কিছু গান নিয়ে। সুস্মিতার দুটি গান চমৎকার হয়েছে। অন্যদেরও গানও দারুণ হয়েছে। আশা করছি শ্রোতাদের ভালো লাগবে।’

প্রসঙ্গত, সাজ ও সুস্মিতা স্বামী স্ত্রী। সাজ গান নিয়ে ব্যস্ত সময় পার করছেন। আর স্ত্রী সুস্মিতা শারলিন নিয়মিতই মডেলিং ও উপস্থাপনা করে আসছেন।

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]