স্বামীকে শাস্তি দিলেন সানি লিওন, ভাইরাল ভিডিও

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:১২ পিএম, ১১ আগস্ট ২০২০

করোনার এই গৃহবন্দী সময়ে স্বামী ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে বেশ দারুণ সময় পার করছেন বলিউড অভিনেত্রী সানি লিওন। মাঝে মধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখা যায় সানির কাছে প্রাঙ্কের শিকার হচ্ছেন ড্যানিয়েল।

সম্প্রতি তার উপরে আরও একটি প্রাঙ্ক করলেন সানি। যার ভিডিও প্রকাশ্যে আসতেই ইতিমধ্যেই ভাইরাল হয়ে গেছে।

তার অভিযোগ এই করোনাকালে শুয়ে বসে অলস হয়ে গেছেন তার স্বামী। করছেন না ঘরের কোনো কাজ। সব একাই সামলাতে হচ্ছে সানিকে। তাই ড্যানিয়েলকে শাস্তি দিলেন। সেজন্য বেছে নিলেন মজার এক পথ।

ভাইরাল হওয়া সানির প্রাঙ্ক ভিডিওটিতে দেখা যায়, ক্যালিফোর্নিয়ার বাড়ির বাইরে আরামদায়ক কাউচে শুয়ে রোদের তাপ নিচ্ছিলেন ড্যানিয়েল। তার ঘুমের সুযোগ নিয়ে একটি হলুদ রঙের জলভর্তি বেলুন ড্যানিয়েলের দু পায়ের ফাঁকে রেখে দেন সানি। এরপর একটি পিন দিয়ে বেলুনটা ফাটিয়ে দিতেই সে এক কাণ্ড।

সঙ্গে সঙ্গে ড্যানিয়েলও ঘুম ভেঙে লাফিয়ে উঠেছেন। ভিডিওর ক্যাপশনে অভিনেত্রী বলেছেন, তার স্বামীর উপর প্রাঙ্ক করা বেশ সোজা। তিনি ঘুমিয়েই বেশিরভাগ কাজ সহজ করে দেন। ভিডিওটি পোস্ট করতেই ভাইরাল।

দেখুন স্বামীকে শাস্তি দেওয়া সানি লিওনের মজার ভিডিওটি :

 
 
 
View this post on Instagram

A post shared by Sunny Leone (@sunnyleone) on

এলএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]