অমিতাভ বচ্চনকে মার্কিন প্রেসিডেন্ট হওয়ার প্রস্তাব!

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪:১৫ পিএম, ১১ আগস্ট ২০২০

বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন। রাজনীতিতেও সক্রিয় ছিলেন এক সময়। তার স্ত্রী জয়া বচ্চন বর্তমানে সাংসদ। গত প্রেসিডেন্ট নির্বাচনে শোনা গিয়েছিল প্রার্থী হবেন তিনি। শেষাবধি তা আর হয়নি।

সম্প্রতি শোনা গেল তাকে নাকি মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট হওয়ার প্রস্তাব দেয়া হয়েছে!

৬৫ বছরের বেশি বয়সের শিল্পী-কলাকুশলীরা করোনা সংকটে শুটিং ফ্লোরে ফিরতে পারবেন না। অর্থাৎ তাদের দিয়ে কাজ না করানোর কথাই বলা হয়েছিল ইন্ডাস্ট্রির পক্ষ থেকে। দেশের একাধিক জায়গায় এ নিয়ম থাকলেও গত সপ্তাহে বম্বে হাইকোর্ট মহারাষ্ট্রে তা খারিজ করে দিয়েছে। তবুও কাজে ফেরা নিয়ে সন্দিহান ছিলেন অমিতাভ বচ্চন। নিজের ব্লগে চিন্তার কথা জানিয়েছিলেন বিগ বি। বিকল্প পেশার খোঁজ করছিলেন। নিজের অভিজ্ঞতা, বয়স উল্লেখ করে একটি সিভিও উল্লেখ করেছিলেন ব্লগে।

তারপরই এক ভক্তের সৌজন্যে পেয়েছেন মার্কিন প্রেসিডেন্ট হওয়ার প্রস্তাব! আরও একটি চাকরির প্রস্তাব অমিতাভ বচ্চনকে দিয়েছেন ওই ব্যক্তি। যদি অমিতাভ জীবনে এমন কিছু করে যেতে চান, যা চিরন্তন হয়ে থেকে যাবে, তাহলে তাকে শান্তি বিক্রি করার প্রস্তাব দিয়েছেন। শান্তি বিক্রির ক্ষেত্রে অমিতাভের জন্য একটি ফ্লো-চার্টও তৈরি করেছেন এসডি নামের ওই ব্যক্তি।

ভক্তের এহেন প্রস্তাবে অমিতাভ যারপরনাই খুশি। অফার লেটারের শেষে ৭৭ বছরের অভিনেতা লিখেছেন, ‘তবে এবার চাকরি সুনিশ্চিত হলো।’

সম্প্রতি তার করোনায় আক্রান্তের খবর মন খারাপ দিয়েছিল সবার। রাজ্যে রাজ্যে হয়েছে পূজা-প্রার্থনা। অবশেষে সুস্থ হয়ে কিছুদিন আগেই করোনা জয় করে বাড়ি ফিরেছেন অমিতাভ বচ্চন। বাড়ি ফিরেই বিকল্প পেশার খোঁজ করতে গিয়ে পেলেন মার্কিন প্রেসিডেন্ট হওয়ার প্রস্তাবটি।

এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]