সিনেমায় অভিনয় করছেন সেলেনা গোমেজ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:৩১ এএম, ২০ সেপ্টেম্বর ২০২০

‘হোটেল ট্রান্সিলভেনিয়া’র পরবর্তী কিস্তিতে অভিনেত্রী হিসেবে দেখা যাবে জনপ্রিয় মার্কিন সংগীতশিল্পী সেলেনা গোমেজকে। সম্প্রতি এই খবরই জানিয়েছে ভ্যারাইটি।

করোনার এই কর্মবিরতির সময়ে বসে নেই তিনি। দিন কয়েক আগে মুক্তি পেয়েছে ব্ল্যাকপিংকের সঙ্গে তার প্রথম দ্বৈত গান ‘আইসক্রিম’। এরপর আরও বিভিন্ন প্রকল্প এবং নিজের বিউটি লাইন নিয়ে ব্যস্ত সময় পার করেছেন জনপ্রিয় এই পপ তারকা।

এবার তিনি যুক্ত হলেন ‘ট্রান্সিলভেনিয়া ৪’ সিনেমায়। শুক্রবার ভ্যারাইটি তাদের এক প্রতিবেদনে জানায়, ‘গোমেজ সিনেমাটিতে অভিনয়ের পাশাপাশি একজন এক্সিকিউটিভ প্রযোজক হিসেবেও কাজ করবেন। ছবিটি পরিচালনা করবেন জেনিফার ক্লসকা এবং ডেরেক ড্রিমন। সিনেমাটি মুক্তি পাবার কথা রয়েছে সামনের বছরের ৬ আগস্ট।’

প্রসঙ্গত, সেলেনা গোমেজ বর্তমানে সেলেনা+শেফ নামক একটি এইচবিও ম্যাক্স সিরিজে অভিনয় করছেন। জনপ্রিয়তার কারণে সিরিজটির দ্বিতীয় সিজনের কাজ শুরু হয়েছে। সেই সাথে হুলি সিরিজের নির্বাহী নির্মাতা নির্মাতা হিসেবেও কাজ করার কথা রয়েছে তার।

এলএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]