করোনায় আক্রান্ত সৌমিত্র চট্টোপাধ্যায়, দুশ্চিন্তায় পরিবার

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:২১ পিএম, ০৬ অক্টোবর ২০২০

নভেল করোনভাইরাসে আক্রান্ত হয়েছেন কলকাতার কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। গত তিন চারদিন ধরেই অসুস্থ ছিলেন বরেণ্য এই অভিনেতা। ছিলো জ্বর ও ঠান্ডা। জ্বর না কমায় তার করোনা পরীক্ষা করা হয়।

সেই পরীক্ষার রিপোর্টে করোনা পজিটিভ এসেছে সৌমিত্রের। ভারতের বেশকিছু গণ মাধ্যমের সূত্রে জানা গেছে এই তথ্য।

শারীরিক অবস্থা খুব একটা অনুকূলে না থাকায় কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে ৮৫ বছর বয়সী এই অভিনেতা ও কবিকে।

অনেক সতর্কতার পরও কেমন করে করোনায় আক্রান্ত হলেন সৌমিত্র সেটা এখনো জানা যায়নি। তাকে নিয়ে দুশ্চিন্তায় রয়েছে তার পরিবার। কলকাতার সিনেমার মানুষেরাও সৌমিত্রের করোনায় আক্রান্ত হওয়ার খবরে শংকা প্রকাশ করে তার জন্য আশির্বাদ জানিয়েছেন।

করোনা পরিস্থিতির মধ্যে সম্প্রতি পরমব্রত চট্টোপাধ্যায়ের পরিচালনায় ‘অভিযান’ নামের একটি সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছিলেন তিনি। ছবিতে অল্প বয়সের সৌমিত্রর চরিত্রে যিশু সেনগুপ্ত অভিনয় করছে বেশি বয়সের চরিত্রে উপমহাদেশের প্রখ্যাত নির্মাতা সত্যজিৎ রায়ের খুব প্রিয় অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় নিজেও অভিনয় করছেন।

এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]