আরব আমিরাতে স্বামীর সঙ্গে হানিমুনে মেতেছেন তমা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৬:১৫ পিএম, ১৪ অক্টোবর ২০২০

এই মুহূর্তে বিশ্বের অন্যতম ব্যয়বহুল শহর আরব আমিরাতের দুবাইয়ে রয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী চিত্রনায়িকা তমা মির্জা। সঙ্গে আছে তার স্বামী হিশাম চিশতি। দুজনে মিলে মধুর সময় পার করছেন। ঘুরছেন, কেনাকাটা করছেন, রেস্তোরাঁয় আড্ডা মারছেন দুজনে, একান্তে।

মধুচন্দ্রিমার জন্যই তাদের এ সফর। তমা নিজেই ফেসবুকে জানান সে কথা। সংযুক্ত আরব আমিরাতে মধুচন্দ্রিমা উদযাপনে গিয়ে স্বামী হিশাম চিশতির সঙ্গে কয়েকটি ঘনিষ্ঠ ছবি পোস্ট করেন তিনি। তার মধ্যে কিছু ছবির ক্যাপশনে লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ, আমাদের মধুচন্দ্রিমা আমাদের জীবনকে উজ্জ্বল করবে। বিয়েকে জীবনে সেরা রোমাঞ্চকর অভিজ্ঞতা বানাতে চলেছি।’

মধুচন্দ্রিমার সময়টুকু যে মধুময় হয়ে উঠেছে তা তমার সোশ্যাল অভিব্যক্তিতে আর প্রকাশিত ছবিতেই ফুটে উঠেছে।

২০১৯ সালের মার্চে চুপিসারে বিয়ের পর্ব সারেন অভিনেত্রী তমা মির্জা। তার স্বামী কানাডার টরেন্টোতে বসবাসকারী হিশাম চিশতি। সেখানে তিনি ব্যবসা ও রাজনীতির সঙ্গে জড়িত।

প্রসঙ্গত, ২০০৯ সালে শাহীন-সুমন পরিচালিত ‘মনে বড় কষ্ট’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় তমা মির্জার। তিনি ২০১৫ সালে ‘নদীজন’ সিনেমায় অভিনয় করে শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন।

এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]