হুমায়ূন দিবসে দেখা যাবে রিয়াজ-মাহির ‘কৃষ্ণপক্ষ’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:১৩ পিএম, ১২ নভেম্বর ২০২০

দুই প্রজন্মের দুই তারকা চিত্রনায়ক রিয়াজ ও চিত্রনায়িকা মাহিয়া মাহি। এক হয়েছেন নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের গল্পের সিনেমায়। ছবির নাম ‘কৃষ্ণপক্ষ’। এটি পরিচালনা করে সিনেমার পরিচালক হিসেবে নাম লিখিয়েছেন মেহের আফরোজ শাওন।

নির্মাণে-অভিনয়ে সিনেমাটি প্রশংসিত হয়েছে দর্শক ও সমালোচকদের কাছে।

ইমপ্রেস টেলিফিল্মের এ চলচ্চিত্রটি চ্যানেল আইতে দেখানো হবে ১৩ নভেম্বর বিকেল ৫টায় হুমায়ূন আহমেদের জন্মদিন উপলক্ষে ‘হুমায়ূন দিবস’-এ। চ্যানেল আই কর্তৃপক্ষ এই তথ্য নিশ্চিত করেছেন।

২০১৬ সালে মুক্তি পাওয়া এই সিনেমায় রিয়াজ-মাহির সঙ্গে আরও অভিনয় করেছেন আজাদ আবুল কালাম, পূজা চেরী, তানিয়া আহমেদ, ফেরদৌসহ আরও অনেকেই।

‘হুমায়ূন দিবস’ উপলক্ষে ১৩ নভেম্বর চ্যানেল আইতে প্রতি বছরের ন্যায় এবারেও অনুষ্ঠিত হবে ‘হুমায়ূন মেলা’। তবে করোনার কারণে এবার মেলা হবে ভার্চুয়াল। সকাল ১১টা ৫ মিনিটে চ্যানেলটির স্টুডিও থেকে দেখানো হবে ভার্চুয়াল মেলাটি। এতে পরিবেশিত হবে হুমায়ূন আহমেদের লেখা গান। আরো থাকবে নৃত্য, আবৃত্তি পাঠ, স্মৃতিচারণ ইত্যাদি।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]