কনকনে শীতে জলাশয়ে মাছ ধরছেন নায়ক সাইমন

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৩৫ পিএম, ১৪ ডিসেম্বর ২০২০

তারকাদের মধ্যে অনেক রকম শখই থাকে। ভক্তদের আগ্রহ মেটাতে সেই সব শখের কথা গণমাধ্যমগুলো তুলে আনে প্রশ্ন-জিজ্ঞাসায়। জানা যায়, কারো বাগান করা শখ, কারো ভ্রমণ করতে ভালো লাগে, কেউ বই জমান, কেউ কেনাকাটা করেন।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী অভিনেতা সাইমন সাদিকের ভালো লাগার একটি কাজ মাছ ধরা। তিনি নিজেই সেই কথা জানিয়েছেন। তাকে প্রায়ই দেখা যায় সুযোগ হলে মাছ ধরতে নেমে যান তিনি কাদা-জল মেখে।

কৃষিতে সারাদেশের জন্য বেশ গুরুত্বপূর্ণ কিশোরগঞ্জ জেলা। এ জেলার সুনাম রয়েছে নানা রকম মাছের জন্যও। কিশোরগঞ্জ সদরের কলাপাড়া এলাকার ছেলে সাইমন। বেড়ে উঠেছেন হাওর-বাঁওড় আর প্রকৃতির সান্নিধ্যে। গ্রামে এলেই সেই পুরোনো দিনগুলোর মতো বন্ধুদের নিয়ে মেতে থাকেন আড্ডায়, তারকাসুলভ আচরণকে পাশ কাটিয়ে। তার জন্য এলাকায় বেশ প্রশংসিতও ‘পোড়ামন’খ্যাত এ নায়ক।

গ্রামে এলেই খোঁজ করেন কোথাও মাছ ধরার সুযোগ মেলে কি না। সুযোগটি এলে সেটি মিস করেন না তিনি। তেমনি সুযোগ পেয়ে কনকনে শীতের মধ্যেও নেমে পড়লেন গাজীপুরের কাপাসিয়ার একটি জলাশয়ে। পানি সেচে ধরলেন প্রচুর মাছ। নায়কের মাছ ধরার দৃশ্য কাছ থেকে দেখে বেশ উপভোগ করলেন এলাকার উৎসুক জনতা।

মাছ ধরার ছবি নিজেই ফেসবুকে পোস্ট করেছেন সাইমন। দেখা গেল টাকি, কই, শোল, পুঁটি, শিংসহ আরও অনেক মাছই ধরা পড়েছে সাইমন ও তার টিমের কাছে।

সাইমন সেই অভিজ্ঞতা জানিয়ে বলেন, ‘টানা শুটিং করেছি কয়েক দিন। একটু অবসর নিতেই বেড়াতে গিয়িছিলাম গাজীপুরের কাপাসিয়ার চানপুরে। এক বন্ধু-বড়ভাই সোহেল ভাই। উনার আমন্ত্রণেই কয়েকজন বন্ধু মিলে তার বাড়িতে গিয়েছিলাম। মূলত মাছ ধরাটাই প্রধান আকর্ষণ ছিলো এ বেড়ানোর।’

এ মাছ আজ রাতের মেন্যুতে থাকবে বলে দাওয়াত দিলেন সাইমন মজা করেই।

প্রসঙ্গত, ‘জান্নাত’ সিনেমা দিয়ে জাতীয় চলচ্চিত্র খ্যাত নায়ক সাইমন বর্তমানে কাজ করছেন ‘আনন্দ অশ্রু’, ‘কাজের ছেলে’সহ বেশকিছু ছবিতে।

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]