প্রথমবারের মতো বিজ্ঞাপনের মডেল নায়ক সাইমন

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:১৯ পিএম, ২৮ ডিসেম্বর ২০২০

চলচ্চিত্রে কাজ করছেন প্রায় এক দশক হয়। ‘পোড়ামন’ সিনেমা দিয়ে তিনি দর্শক মাতিয়েছেন। কাজ করেছেন ‘জান্নাত’সহ আরও বেশ কিছু আলোচিত সিনেমায়। মাহির বিপরীতে ‘জান্নাত’-এ অভিনয় করে সেরা অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কারও জয় করে নিয়েছেন। বলছি চিত্রনায়ক সাইমন সাদিকের কথা।

তবে দীর্ঘ এ ক্যারিয়ারে কখনোই বিজ্ঞাপনচিত্রে দেখা যায়নি তাকে। সেই অপূর্ণতা পূরণ হলো নায়কের। সম্প্রতি তিনি প্রথমবারের মতো বিজ্ঞাপনে অংশ নিলেন।

একটি বেসরকারি হেলিকপ্টার সেবাদাতা প্রতিষ্ঠানের হয়ে বিজ্ঞাপনে দেখা যাবে সাইমনকে। এখানে তার সহকর্মী হিসেবে দেখা যাবে পূর্ণিমা বৃষ্টিকে।

বিজ্ঞাপনটি পরিচালনা করেছেন এস আরিফিন অলিভ। নববধূকে নিয়ে তৈরি হয়েছে টিভিসিটির গল্প। যেখানে বর সাইমন ও কনে পূর্ণিমা বৃষ্টি। দেখা যাবে, সদ্য বিয়ে করেছেন তারা। নববধূকে নিয়ে বেড়াতে যাবেন সাইমন। এ জন্য বাড়ির ছাদে চলে এলো হেলিকপ্টার। স্বামীর এমন কাণ্ড দেখে বেজায় খুশি পূর্ণিমা বৃষ্টি।

প্রসঙ্গত, সাইমন বর্তমানে কাজ করছেন মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘কাজের ছেলে’ সিনেমায়। শুটিং শেষ হয়েছে ‘দায়মুক্তি’ ছবির। আর মুক্তির অপেক্ষায় রয়েছে মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘আনন্দ অশ্রু’সহ বেশকিছু চলচ্চিত্র।

এলএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]