কাঞ্চন-স্পর্শিয়াকে নিয়ে নিজ জেলাতে শুটিং করছেন রোজিনা-নিরব

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:৪৫ পিএম, ০৪ মার্চ ২০২১

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী রোজিনা পরিচালনায় নেমেছেন। সরকারি অনুদানের ‘ফিরে দেখা’ সিনেমাটি পরিচালনা করছেন তিনি। ছবিটিতে ইলিয়াস কাঞ্চনের বিপরীতে অভিনয়ও করছেন এই তারকা।

এখানে জুটি বেঁধে অভিনয় করছেন নিরব ও স্পর্শিয়া। গত মঙ্গলবার থেকে রাজবাড়ীতে শুরু হয়েছে ছবিটির শুটিং।

এই প্রথমবার নিজের জেলাতে কোনো সিনেমার শুটিং করছেন নিরব। রোজিনারও জন্মস্থান রাজবাড়ী। নিজের ক্যারিয়ারের প্রথম পরিচালনার ছবির শুটিং সেখানে করতে পেরে তার মধ্যেও কাজ করছে অন্যরকম আবেগ।

রোজিনা বলেন, ‘অনেকদিন ধরেই পরিকল্পনা ছিলো ছবি পরিচালনা করবো। অবশেষে মাঠে নামলাম। ভালো তো লাগছেই। ভালো লাগাটা বেড়েছে নিজ জেলা দিয়েই ছবির শুটিং করতে পেরে। ছবির গল্পটাই এখানকার। সেজন্যই রাজবাড়ীকেই বেছে নিয়েছি।

দারুণ সব লোকেশনে চলছে দৃশ্যায়ণ। সবাই মিলে মজা করে কাজটি করছি। টানা ২০দিন এখানে কাজ হবে।’

নিরব গতকাল বুধবার জাগো নিউজকে বলেন, ‘প্রথমবার নিজের এলাকায় সিনেমার শুটিং করছি। অন্যরকম একটা অনুভূতি কাজ করছে। এখানে আমার দাদা ও নানা বাড়ি। সবাই আমার আপন মানুষ। তাই এই সিনেমার জন্য আমার আলাদা এক টান কাজ করছে। ভোর থেকে গানের শুটিং করেছি, সন্ধ্যায় অন্য দৃশ্যের শুটিং করব।’

নিরব জানান, প্রথমদিন যে গানটির মাধ্যমে ‘ফিরে দেখা’র শুটিং শুরু হয়েছে ওই গানটির নাম ‘অন্তর মোড়ে’। লিখেছেন সোমেশ্বর অলি। গেয়েছেন ইমরান ও কনা। এটি পুরোপুরি রোমান্টিক গান। গল্পের সঙ্গে মিলিয়ে গানটি রাখা।

প্রসঙ্গত, ২০১৯-২০ অর্থ বছরে রোজিনা এ সিনেমার জন্য অনুদান পেয়েছেন। মুক্তিযুদ্ধের সময়ের গল্প নিয়ে ‘ফিরে দেখা’ সিনেমার কাহিনী। চিত্রনাট্য করেছেন রোজিনা নিজেই। গোয়ালন্দ উপজেলার কুমড়াকাধি গ্রামের একটি পরিবার ও রোজিনার স্মৃতি থেকে কিছু ঘটনা নিয়ে ছবির গল্প।

এলএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]