মেহজাবীনের প্রেম যেভাবে বদলে দিলো নিশোকে!

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:৫২ পিএম, ৩১ মার্চ ২০২১

এখন কি চলে? নাটকপাড়ায় এমন প্রশ্ন করা হলে জবাব আসছে ‘নিশো-মেহজাবীন’। মানে এই দুই তারকা এখন ট্রেন্ড। যে কোনো নাটক-টেলিছবিতে এই জুটির উপস্থিতি মানেই দর্শকের বাড়তি আগ্রহ। দারুণ হৈ চৈ। ইউটিউব চ্যানেলগুলো নিশো আর মেহজাবীনের নাটক এলেই মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

স্বভাবতই তাদের চাহিদা এখন তুঙ্গে। সেই চাহিদার যোগান দিতে নিশো-মেহজাবীনও চেষ্টার ত্রুটি রাখছেন না। বলা চলে মাসের বেশিরভাগ দিনগুলো তারা একসঙ্গেই কাটাচ্ছেন শুটিংয়ের জন্য। তাই চারদিকে তাদের ব্যক্তি সম্পর্কের রসায়ন নিয়ে অনেক গুঞ্জনও ছড়ায়।

সেই গুঞ্জন কতোটা সত্যি বা মিথ্যে তা কেবল দুই তারকাই ভালো জানেন। তবে সম্প্রতি একটি নাটকে তারা অভিনয় করেছেন যেখানে মেহজাবীন চৌধুরীর প্রেম বদলে দেয় আফরান নিশোর জীবন।

সেই গল্পে মফস্বল শহরের বখাটে যুবক নিশো। সারাদিন বন্ধুদের নিয়ে আড্ডা মারাই যার মূল কাজ। একই শহরের বিপরীত ঘরানার মেয়ে মেহজাবীন। যার দুটো চোখ ছাড়া সবই পর্দায় ঢাকা থাকে। হাজি সাহেবের যোগ্য মেয়ে হিসেবে সবাই প্রশংসা করে তার।

মূলত এমন দুটি বিপরীত স্রোতের চরিত্রকে এক করলেন নির্মাতা রুবেল হাসান। নির্মাণ করলেন বিশেষ নাটক ‘মহব্বত’। মেজবাহ উদ্দিন সুমনের চিত্রনাট্যে নাটকটি প্রযোজনা করেছে সিএমভি।

নির্মাতা রুবেল হাসান বলেন, ‘গ্রামে বা মফস্বল শহরে এমন অসংখ্য চরিত্র আমরা প্রতিনিয়ত দেখতে পাই। এসব চরিত্র নিয়ে নেতিবাচক গল্পই বেশি শুনি। তবে এই নাটকের মাধ্যমে বিশেষ একটি দিক তুলে ধরার চেষ্টা করেছি। এতে যেমন ভিন্ন একটি গল্প আছে তেমনি দারুণ একটি বার্তাও আছে দর্শকদের জন্য।’

প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু জানান, রোজার আগের বিশেষ চমক হিসেবে এপ্রিলের প্রথম সপ্তাহে ‘মহব্বত’ উন্মুক্ত হবে সিএমভি’র ইউটিউব চ্যানেলে।

এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]