দুরন্ত টিভিতে ৫ দিনের ঈদ : হলিউডের ১০ সিনেমা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:২০ পিএম, ০৯ মে ২০২১ | আপডেট: ০২:২৭ পিএম, ০৯ মে ২০২১

ঈদ মানেই খুশি। আর এই খুশির মাত্রাকে আরো একটু বাড়িয়ে দিতে দুরন্ত টেলিভিশনে থাকছে দর্শকদের জন্য নানান অনুষ্ঠান। এবার অন্যান্য বিশেষ অনুষ্ঠানের সাথে দুরন্ত টিভিতে প্রতিদিন তিনটি করে জনপ্রিয় শিশুতোষ সিনেমা বাংলায় ভাষান্তরিত করে প্রচারিত হবে।

নতুন সিনেমাগুলো প্রচার করা হবে ঈদের দিন থেকে ঈদের ৫ম দিন, বিকাল ৩টায় ও রাত ১০টায়।

ঈদের দিন সকাল ৯টায় প্রচারিত হবে পারিবারিক গেম শো ‘মা-বাবা’ই সেরা’র বিশেষ পর্ব। এ পর্বে অতিথি হিসেবে থাকবেন অভিনেত্রী তনিমা হামিদ ও তার পরিবার। এই অনুষ্ঠানটি পরিচালনা করেছেন মো. তোফায়েল সরকার। সকাল ১০টায় প্রচারিত হবে বাংলায় ভাষান্তরিত সিনেমা ‘স্টুয়ার্ট লিটল’। বিকাল ৩টায় দুষ্টু মিনিয়নদের মজার মজার ঘটনা নিয়ে নতুন সিনেমা ‘মিনিয়নস’-এর বাংলায় টেলিভিশন প্রিমিয়ার হবে। বিকাল ৫টা ৩০ মিনিটে প্রচারিত হবে পারিবারিক গেম শো ‘মা-বাবা’ই সেরা’র বিশেষ পর্ব। বিকালের পর্বের অতিথি হিসেবে থাকবেন অভিনেতা শতাব্দী ওয়াদুদ ও তার পরিবার। রাত ১০টায় টানটান উত্তেজনায় ভরপুর হিক্কাপ ও টুথলেসের অভিযান নিয়ে নতুন সিনেমা ‘হাউ টু ট্রেইন ইয়োর ড্রাগন ২’-এর বাংলায় টেলিভিশন প্রিমিয়ার হবে।

ঈদের ২য় দিন সকাল ৯টায় প্রচারিত হবে পারিবারিক গেম শো ‘মা-বাবা’ই সেরা’র বিশেষ পর্ব। এ পর্বে অতিথি হিসেবে থাকবেন সংগীতশিল্পী মিজান মাহমুদ রাজীব ও তার পরিবার। এই অনুষ্ঠানটি পরিচালনা করেছেন মো. তোফায়েল সরকার। সকাল ১০টায় প্রচারিত হবে বাংলায় ভাষান্তরিত সিনেমা ‘মনস্টার হাউজ’। বিকাল ৩টায় টাইম মেশিন নিয়ে মি. পিবডি ও শারম্যানের দুঃসাহসিক অভিযান নিয়ে নতুন সিনেমা ‘মি. পিবডি অ্যান্ড শারম্যান’-এর বাংলায় টেলিভিশন প্রিমিয়ার হবে। বিকাল ৫টা ৩০ মিনিটে প্রচারিত হবে পারিবারিক গেম শো ‘মা-বাবা’ই সেরা’র বিশেষ পর্ব। বিকালের পর্বের অতিথি হিসেবে থাকবেন অভিনেত্রী ফারজানা ছবি ও তার পরিবার। রাত ১০টায় মানুষ ও এলিয়েনের মাঝে বন্ধুত্বের এক দারুণ গল্প নিয়ে নতুন সিনেমা ‘ই.টি.: দ্য এক্সট্রা-টেরেসট্রিয়াল’-এর বাংলায় টেলিভিশন প্রিমিয়ার হবে।

ঈদের ৩য় দিন সকাল ৯টায় প্রচারিত হবে পারিবারিক গেম শো ‘মা-বাবা’ই সেরা’র বিশেষ পর্ব। এ পর্বে অতিথি হিসেবে থাকবেন অভিনেতা আলিফ চৌধুরী ও তার পরিবার। এই অনুষ্ঠানটি পরিচালনা করেছেন মো. তোফায়েল সরকার। সকাল ১০টায় প্রচারিত হবে বাংলায় ভাষান্তরিত সিনেমা ‘মাটিলডা’। বিকাল ৩টায় গুপ্তচর পেঙ্গুইন বন্ধুদের রোমাঞ্চকর অভিযান নিয়ে নতুন সিনেমা ‘পেঙ্গুইনস্ অফ মাদাগাস্কার’-এর বাংলায় টেলিভিশন প্রিমিয়ার হবে। বিকাল ৫টা ৩০ মিনিটে প্রচারিত হবে পারিবারিক গেম শো ‘মা-বাবা’ই সেরা’র বিশেষ পর্ব। বিকালের পর্বের অতিথি হিসেবে থাকবেন অভিনেত্রী তনিমা হামিদ ও তার পরিবার। রাত ১০টায় এক দুষ্টু মোরগকে ঘিরে হাসি-মজার নানান ঘটনা নিয়ে নতুন সিনেমা ‘রুস্টার-ডুডল-ডু’-এর বাংলায় টেলিভিশন প্রিমিয়ার হবে।

ঈদের ৪র্থ দিন সকাল ৯টায় প্রচারিত হবে পারিবারিক গেম শো ‘মা-বাবা’ই সেরা’র বিশেষ পর্ব। এ পর্বে অতিথি হিসেবে থাকবেন অভিনেতা শতাব্দী ওয়াদুদ ও তার পরিবার। এই অনুষ্ঠানটি পরিচালনা করেছেন মো. তোফায়েল সরকার। সকাল ১০টায় প্রচারিত হবে বাংলায় ভাষান্তরিত সিনেমা ‘অ্যান্টজ'। বিকাল ৩টায় নতুন সিনেমা ‘শার্ক টেল’-এর বাংলায় টেলিভিশন প্রিমিয়ার হবে। বিকাল ৫টা ৩০ মিনিটে প্রচারিত হবে পারিবারিক গেম শো ‘মা-বাবা’ই সেরা’র বিশেষ পর্ব। বিকালের পর্বের অতিথি হিসেবে থাকবেন সংগীতশিল্পী মিজান মাহমুদ রাজীব ও তার পরিবার। রাত ১০টায় প্রকৃতির প্রতি শ্রদ্ধার এক নৈতিক গল্প নিয়ে নতুন সিনেমা ‘ড. সুস’স দ্য লোর‌্যাক্স’-এর বাংলায় টেলিভিশন প্রিমিয়ার হবে।

ঈদের ৫ম দিন সকাল ৯টায় প্রচারিত হবে পারিবারিক গেম শো ‘মা-বাবা’ই সেরা’র বিশেষ পর্ব। এ পর্বে অতিথি হিসেবে থাকবেন অভিনেত্রী ফারজানা ছবি ও তার পরিবার। এই অনুষ্ঠানটি পরিচালনা করেছেন মো. তোফায়েল সরকার। সকাল ১০টায় প্রচারিত হবে বাংলায় ভাষান্তরিত সিনেমা ‘সার্ফ’স আপ’। বিকাল ৩টায় নতুন সিনেমা ‘ডিস্পিকেবল মি ২’-এর বাংলায় টেলিভিশন প্রিমিয়ার হবে। বিকাল ৫টা ৩০ মিনিটে প্রচারিত হবে পারিবারিক গেম শো ‘মা-বাবা’ই সেরা’র বিশেষ পর্ব। বিকালের পর্বের অতিথি হিসেবে থাকবেন আলিফ চৌধুরী ও তার পরিবার। রাত ১০টায় দুষ্টু বানর জর্জের রোমাঞ্চকর অভিযানের গল্প নিয়ে নতুন সিনেমা ‘কিউরিয়াস জর্জ ৩ : ব্যাক টু দ্য জাঙ্গল’-এর বাংলায় টেলিভিশন প্রিমিয়ার হবে।

এলএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]