এক চলচ্চিত্রে মিথিলা-তানজিন তিশাসহ একঝাঁক তারকা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৩৬ পিএম, ১৩ জুন ২০২১

বেশ আয়োজন করে তৈরি হচ্ছে টেলিভিশন চলচ্চিত্র, যা শুধু দেখা যাবে দীপ্ত টিভির পর্দায়। এখানে অভিনয় করতে দেখা যাবে একঝাঁক তারকাকে। তারমধ্যে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন রাফিয়াথ রশিদ মিথিলা।

এতে প্রধান নারী চরিত্রে অভিনয় করছেন তানজিন তিশা। তার চরিত্রের নাম ফারিয়া।

এফডিসির ৯ নম্বর ফ্লোরে চলছে শুটিং। টানা কয়েকদিনে শেষ হবে নাম চূড়ান্ত না হওয়া চলচ্চিত্রটির।

তানিম রহমান অংশু টিভি চলচ্চিত্রটি পরিচালনা করছেন দীপ্ত টিভির জন্য। আসছে কোরবানি ঈদে এর প্রিমিয়ার হবে। তারপর এটি দেখা যাবে দীপ্ত টিভির ইউটিউব চ্যানেলেও।

দীপ্ত টিভির সিইও ফুয়াদ চৌধুরী বলেন, ‘আমাদের পরিকল্পনা আছে ওটিটি প্লাটফর্ম নিয়ে কাজ করার। সেখান থেকে চলচ্চিত্রসহ নানা রকম ওয়েব কন্টেন্ট তৈরি করা হবে। তার আগে একটি টিভি ফিল্ম নিয়ে হাজির হচ্ছি। ৮০ মিনিটের এ চলচ্চিত্রটি দীপ্ত টিভির দর্শকের জন্য বিশেষ উপহার।

চেষ্টা করেছি একটি সমসাময়িক হৃদয় ছোঁয়া গল্প বাছাই করতে। বেশ ভালো কাজ হচ্ছে। সবাই খুব সাপোর্ট দিচ্ছেন টিমের হয়ে। আশা করছি দর্শক উপভোগ করবেন এই টিভি ফিল্মটি।’

তানজিন তিশা তার চরিত্র সম্পর্কে বলেন, ‘গল্পে অনেক টুইস্ট আছে। আর আমার চরিত্রটিও বেশ চ্যালেঞ্জিং। নতুনত্বও আছে। কাজটি করছি বেশ উপভোগ করে। খুব ভালো একটি টিম পেয়েছি। আমি প্রত্যাশা করছি রেসপন্সও ভালো আসবে। বিশেষ করে বলবো যারা আমাকে চলচ্চিত্রে দেখতে চান বলে প্রায়ই আবদার করেন তাদের জন্য এই টিভি ফিল্মটি। আশা করবো সবাই দেখবেন।’

কাজী মিডিয়া লিমিটেডের প্রযোজনায় এটি নির্মাণ করছে আলফা মিডিয়া। এতে পুলিশের ভূমিকায় দেখা যাবে তারিনকে। আইনজীবীর ভূমিকায় আছেন আশিষ খন্দকার। মনোজ প্রামাণিক অভিনয় করছেন তানজিন তিশার প্রেমিক চরিত্রে।

এলএ/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।