সৃজিতের জন্মদিন মুম্বাইয়ে পালন করলেন মিথিলা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:৩৬ পিএম, ২৩ সেপ্টেম্বর ২০২১

সৃজিত মুখার্জি একজন ভারতীয় বাঙালি চলচ্চিত্র পরিচালক, অভিনেতা, চিত্রনাট্যকার, অর্থনীতিবিদ। ২০১০ সালে প্রথম চলচ্চিত্র অটোগ্রাফ পরিচালনার পরপরই তিনি আলোচনায় আসেন। ৬১তম ভারতীয় জাতীয় চলচ্চিত্র পুরস্কারে তার পরিচালিত 'জাতিস্মর' ছবিটি চারটি পুরস্কার জিতে ছিল।

বর্তমানে ভারতীয় নারী ক্রিকেট দলের অধিনায়ক মিতালী রাজের বায়োপিক ‘শাবাশ মিঠু’ নিয়ে ব্যস্ত রয়েছেন পরিচালক সৃজিত মুখার্জি। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন তাপসী পান্নু। আর এই কাজের সূত্রে গত এক মাস ধরে পরিবার নিয়ে ভারতের মুম্বাইয়ে অবস্থান করছেন তিনি।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) সৃজিত মুখার্জি ৪৪ বছরে পা দিয়েছেন।

স্বামীর শুটিংয়ের ব্যস্ততার মধ্যেও বিশেষ দিনটি উদযাপন করতে ভোলেননি বাংলাদেশি অভিনেত্রী ও সৃজিতের স্ত্রী রাফিয়াথ রশীদ মিথিলা। মেয়ে আইরাকে নিয়ে মুম্বাইয়ের একটি পাঁচ তারকা হোটেলে সৃজিতের জন্মদিন উদযাপন করেছেন তিনি।বুধবার (২২ সেপ্টেম্বর) দিনগত রাতে নৈশভোজে গিয়ে কেক কেটে জন্মদিনের সেলিব্রেশন শুরু করেন তারা। সেই মুহূর্তের ছবি সামাজিক মাধ্যমেও শেয়ার করেছেন মিথিলা।

jagonews24

জন্মদিনে স্ত্রী মিথিলার পোস্ট করা ছবিগুলো নিজের সামাজিক মাধ্যমে শেয়ার করে টলিউডের এই জনপ্রিয় পরিচালক লেখেন, ‘শৈশবে বা যৌবনে নিশ্চয়ই কোনো ভালো কাজ করেছিলাম’।

ছবিতে একেবারে সাদামাটাভাবে জন্মদিন উদযাপন করতে দেখা গিয়েছে সৃজিত-মিথিলাকে। আইরার সঙ্গে হাতে হাত মিলিয়ে সৃজিতকে জন্মদিনের কেক কাটতে দেখা গিয়েছেন।

এছাড়া সৃজিতের দর্শক ও ভক্তরাও দিনের শুরু থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন।

এমআই/এলএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]