অরিন্দম শীলের পরিচালনায় এবার ফেলুদা পরমব্রত

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:৩৩ পিএম, ২৩ সেপ্টেম্বর ২০২১

সিনেমা হলের দর্শকদের করোনার কারণে ওটিটি প্ল্যাটফর্মগুলোতে আকৃষ্ট করতে পেরেছে প্ল্যাটফর্মগুলো। তাই এবার জি ফাইভে নতুন ফেলুদা সিরিজ আসছে। পরিচালনা করতে যাচ্ছেন অরিন্দম শীল। ভারতীয় গণমাধ্যম তা সংবাদ প্রকাশ করছে।

আর এই সিরিজের ফেলুদার চরিত্রে অভিনয় করবেন পরমব্রত চট্টোপাধ্যায়, তোপসের ভূমিকায় ঋতব্রত মুখোপাধ্যায়। যদিও পরিচালক অরিন্দম শীল নতুন কাজ সম্পর্কে কোনো মন্তব্য করতে চাননি গণমাধ্যমে। সিরিজের অন্যতম প্রযোজক হিসেবে থাকবেন অশোক ধানুকা। ফেলুদার বেশ কয়েকটি গল্পের স্বত্ব রয়েছে তার কাছে।

এর আগে আড্ডাটাইমসের ফেলুদা সিরিজে দেখা গিয়েছিল পরমব্রত ও ঋদ্ধি সেনের জুটিকে। সেই সিরিজটি পরিচালনা করেছিলেন পরমব্রত। কিন্তু অভিনেতার হাতে একাধিক প্রজেক্ট থাকায় তিনি পরিচালনার দায়িত্বে থাকছেন না। অরিন্দমের সঙ্গে তিনি যোগাযোগ করেছেন সিরিজটি পরিচালনার জন্য।

অরিন্দমের সিরিজের প্রথম সিজনের গল্প ‘গ্যাংটকে গণ্ডগোল’। করোনার দ্বিতীয় ঢেউ কাটিয়ে পরপর ‘মহানন্দা’, ‘খেলা যখন’-এর শুট শেষ করেছেন পরিচালক। আগামীকাল থেকে শুরু হবে ‘তিরন্দাজ শবর’-এর শুটিং।

অন্যদিকে সৃজিত মুখোপাধ্যায়ও তার ফেলুদা সিরিজের দ্বিতীয় সিজন নিয়ে আসতে চলেছেন। যেখানে টোটা রায়চৌধুরী মুখ্য ভূমিকায়। সৃজিতের পর অরিন্দমের এই সিরিজ কতটা আলোড়ন তৈরি করতে পারে সমালোচকদের নজর এবার সে দিকেই।

এমআই/এলএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]