দর্শকপ্রিয়তা পাচ্ছে প্রযোজক মিরাজ হোসেনের শর্টফিল্ম

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:২৭ পিএম, ০৪ অক্টোবর ২০২১

এম মিরাজ হোসেন পেশাগত জীবনে একটি প্রতিষ্ঠানের পরিচালক হিসেবে কাজ করলেও তার অন্য পরিচয় হচ্ছে, তিনি একজন প্রযোজক এবং চিত্রনাট্যকার। সম্প্রতি তার কয়েকটি শর্টফিল্ম ব্যাপক দর্শকপ্রিয়তা পেয়েছে। ফলে নতুন আরও শর্টফিল্ম আসতে যাচ্ছে তার হাত ধরে।

এম মিরাজ হোসেনের প্রযোজনায় এবং মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় ২০২১ সালের জুনে প্রকাশিত হয় ‘ওয়েডিং স্টোরি’ নামে একটি শর্টফিল্ম। এতে অভিনয় করেন কেয়া পায়েল ও মনোজ কুমার প্রামাণিক। ১৬ মিনিটের এই শর্টফিল্মে একটি বিবাহকে কেন্দ্র করে ঘটে যাওয়া বিভিন্ন ঘটনা এবং সবশেষে বিবাহ সম্পন্ন হওয়াকে পরিচালক খুব সুন্দরভাবে ফুটিয়ে তুলেছেন। ইউটিউবে রিলিজ হওয়া এই শর্টফিল্মটি দর্শকদের ব্যাপক প্রশংসা পায়।

এর আগে তার প্রযোজনায় নির্মিত হয় ‘রিশাদ ও কানের দুল’ নামে আরেকটি শর্টফিল্ম। এটির কাহিনী ও চিত্রনাট্যকার ছিলেন তিনি নিজেই। ছোটপর্দার জনপ্রিয় মুখ সালহা খানম নাদিয়া ও মনোজ কুমার প্রামাণিক শর্টফিল্মটিতে অভিনয় করেন। এক নব দম্পতির জীবন সংগ্রামের গল্প ফুটিয়ে তোলা হয়েছে এই শর্টফিল্মে। ১২ মিনিটের এই শর্টফিল্মটি ২০২০ সালের ভালোবাসা দিবসে ইউটিউবে রিলিজ হয় এবং দর্শকপ্রিয়তা পায়।

শর্টফিল্মের পাশাপাশি নাটকও প্রযোজনা করেছেন এম মিরাজ হোসেন। ‘পাগলা ডাক্তারের পাঁচ ছেলে’ নামক দশ পর্বের একটি ধারাবাহিক নাটক প্রযোজনা করেন তিনি। এই ধারাবাহিক নাটকে অভিনয় করেছেন তৌকির আহমেদ, ফজলুর রহমান বাবু, মারজুক রাসেল, আমিরুল হক চৌধুরী ও বন্যা মির্জার মত গুণী অভিনেতারা। একজন ডাক্তার আর তার পাঁচ ছেলেকে নিয়ে নানান মজার মজার ঘটনার উপর ভিত্তি করে নাটকটি নির্মিত হয়। কমেডি ধাঁচের এই নাটকটি পরিচালনা করেন হিমু আকরাম। ধারাবাহিক এই নাটকটি ইউটিউব প্লার্টফর্মে ২০২০ সালে রিলিজ হয়।

শিগগিরই তার প্রযোজিত নতুন একটি শর্টফিল্ম ইউটিউবে মুক্তি পাবে বলে জানান এম মিরাজ হোসেন। প্রতিবারের মতো এবারও নতুন শর্টফিল্মটি দর্শকচাহিদা পূরণ করবে বলে আশাবাদী এই প্রযোজক।

ইউএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]