ছেলে বাড়ি না ফেরা পর্যন্ত মিষ্টি খাবার বর্জন করলেন গৌরি

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:৩৪ পিএম, ১৬ অক্টোবর ২০২১

কেউ বলছে মাদককাণ্ড কেউ বা দাবি করছেন বিজেপি সরকারের আক্রোশের শিকার শাহরুখ খানের ছেলে আরিয়ান। তার গ্রেফতার হওয়া নিয়ে ভারতেই দ্বিধা বিভক্তি দেখা গেছে নানা তারকা ও মানুষের মাধ্যে।

তবে ঘটনা যাই হোক, আরিয়ান এখনো জেলে এটাই খবর। বৃহস্পতিবারও জামিন পাননি আরিয়ান খান।

এ ঘটনায় বলিউড বাদশাহ শাহরুখ খানের মন ভালো নেই তো জানা কথা। তার বাড়ি যে ‘মান্নাত’- এ সব সময় উৎসব থাকতো সেখানেে এখন বিষন্নতা। নেই মানুষের আনাগোনা। আলোক সজ্জা। কোথাও যেন প্রাণ নেই এই বাড়িতে।

এদিকে ছেলের জন্য নানা রকম মানত করেছেন শাহরুখপত্নী গৌরী খান। নিয়েছেন এক ব্রত। ইন্ডিয়া টাইমসের সৌজন্যে জানা গেল, আরিয়ান বাড়ি না ফেরা পর্যন্ত মিষ্টি জাতীয় খাবার ছুঁয়ে দেখবেন না তিনি।

৭ অক্টোবর নবরাত্রির দিন তিনি এই ঘোষণা দেন।

বৃহস্পতিবার মুম্বাইয়ের বিশেষ আদালতে আরিয়ানের মাদক মামলার শুনানি ছিল। কিন্তু জামিন নিয়ে কোনো সিদ্ধান্ত না হওয়ায় ২০ অক্টোবর পর্যন্ত আরিয়ানকে জেলেই থাকতে হবে। একইভাবে আরিয়ানের দুই বিশেষ বন্ধু আরবাজ মার্চেন্ট, মুনমুন ধামেচাকেও জেলে থাকতে হবে।

আরিয়ান ও আরবাজ আর্থার রোড জেলে রয়েছেন। সেখানে মহিলাদের হাজত নেই বলে মুনমুন ধামেচাকে বাইকুল্লা জেলে রাখা হয়েছে বলে শোনা গিয়েছে।

এমআই/এলএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]