বিটিএসের গান নকল করেছেন বলিউডে বেনি দয়াল

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:১৫ পিএম, ১৯ জানুয়ারি ২০২২

বিশ্বখ্যাত দক্ষিণ কোরিয়ান বয় ব্যান্ড বিটিএস। যারা সারা বিশ্ব জুড়ে কোটি ভক্তের হৃদয় জয় করে নিয়েছে। এই ব্যান্ডের ভক্তরা ‘বিটিএস আর্মি’ নামে পরিচিত। এরা তাদের প্রিয় ব্যান্ডের সৃষ্ট শিল্পের সঙ্গে সহজে কাউকে তালগোল পাকিয়ে ফেলতে দেয় না।

বলা হয়ে থাকে বিটিএস আর্মি বয় ব্যান্ডের সদস্যদের এবং তাদের কাজ সম্পর্কে খুব সচেতন ও সতর্ক। ২০২০ সালে সিদ্ধার্থ মালহোত্রা এবং কৃতি খারবান্দা অভিনীত ‘দিল খুল দো’ শিরোনামে বেনি দয়ালের একটি মিউজিক ভিডিও প্রকাশিত হয়েছিল। সেটি বেশ প্রশংসা পেয়েছে।

তবে বিটিএস আর্মিরা এটি দেখার পরে ক্ষুব্ধ হয়েছিল। কারণ তারা ‘দিল খুল দো’ গানটিকে বিটিএসের একটি গানের নকল বলে দাবি করেছেন।

তাদের মতে, দক্ষিণ কোরিয়ান ব্যান্ডের বিখ্যাত ট্র্যাক ‘সো হোয়াট’ -এর নকল সিদ্ধার্থ ও কৃতি অভিনীত গানটি।

বিটিএস আর্মিদের দাবি, বেনি দয়ালের ‘দিল খুল দো’ গানের প্রথম কয়েকটি লাইন বিটিএসের ট্র্যাক ‘সো হোয়াট’ -এর সঙ্গে খুব মিলে। গানটি মুক্তির পরপরই ভক্তরা কে-পপ গায়কদের গান অনুলিপি করার জন্য অভিনেতা সিদ্ধার্থ, কৃতি এবং গায়ক বেনিকে কমেন্টের মধ্য দিয়ে চিটার বলে সম্বোধন করেছিলেন।

বয় ব্যান্ড বিটিএস সাতজন সদস্য নিয়ে গঠিত। তাদের নাম হলো জিন, জাংকুক, আরএম (লিডার), সুগা, ভি, জিমিন এবং সুগা। ২০১৩ সালে তাদের সংগীত কর্মজীবন শুরু করেন তারা। তারপর থেকে সংগীত শিল্পে ব্যাপক জনপ্রিয়তা লাভ করে। বর্তমানে বিশ্বজুড়ে তাদের নাম ছড়িয়ে পড়েছে।

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]