ফেরদৌস-পূর্ণিমার সঞ্চালনায় দীপ্ত কৃষি অ্যাওয়ার্ডে একঝাঁক তারকা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৪৫ পিএম, ২৩ ফেব্রুয়ারি ২০২২

কৃষির অগ্রগতিতে যারা অসামান্য অবদান রেখেছেন সেসকল কৃষকদের সম্মাননা জানানোর লক্ষে দ্বিতীয়বারের মতো আয়োজন করা হচ্ছে ‘এসিআই দীপ্ত কৃষি অ্যাওয়ার্ড ২০২১’। জমকালো অনুষ্ঠানের মাধ্যমে এই অ্যাওয়ার্ড প্রদান করা হবে আগামী ৪ মার্চ।

অ্যাওয়ার্ড অনুষ্ঠানটি দীপ্ত টিভিতে বিকাল ৪টা থেকে সরাসরি সম্প্রচার করা হবে।

অনুষ্ঠানে সাংস্কৃতিক পর্বে অংশ নেবেন অপু বিশ্বাস, মেহজাবিন, নাদিয়া, মমতাজ ও আরও অনেকে। এটি উপস্থাপনা করবেন চিত্রনায়ক ফেরদৌস ও পূর্ণিমা।

জানা গেছে, ১০টি ক্যাটাগরিতে মনোনীত ব্যক্তি/প্রতিষ্ঠানকে পুরস্কার দেয়া হবে। ক্যাটাগরিতে থাকছে সেরা মৎস্যচাষী, সেরা পোল্ট্রি খামারি, সেরা কৃষি উদ্ভাবক , সেরা মাঠ ফসল উৎপাদনকারি কৃষক , সেরা সবজি চাষী, সেরা গবাদি খামারি, সেরা ফল বাগানী , সেরা গুচ্ছ কৃষি/সমবায় কৃষি, সেরা কৃষি শিক্ষা প্রতিষ্ঠান, সেরা কৃষি উদ্যোক্তা পুরুষ, সেরা কৃষি উদ্যোক্তা নারী।

কৃষকদের সম্মাননা প্রদান করবেন কৃষি মন্ত্রী আব্দুর রাজ্জাক ও মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম।

অনুষ্ঠানে আরো উপস্থিত থাকবেন দীপ্ত টিভির ব্যবস্থাপনা পরিচালক কাজী জাহেদুল হাসান এবং এসিআই এগ্রো বিজনেস এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ড. ফা. হ. আনসারী।

এলএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।