অঘটন জন্ম দেওয়া বোকা অপূর্ব, স্মার্ট প্রেমিকা সাবিলা নূর

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:২৪ পিএম, ০৯ এপ্রিল ২০২২

বেকার অপূর্ব। সেটাও সমস্যা নয়। তাকে নিয়ে মূল সমস্যা, তিনি যেখানেই যান যেটাই করেন- একটা না একটা অঘটন ঘটান। এমন একটি চরিত্রে দেখা যাবে অপূর্বকে। ‘অঘটন’ নামের নাটকে এই চরিত্রে দেখা দেবেন তিনি।

মজার নাটকটি নির্মাণ করেছেন শিহাব শাহীন। নাটকে অপূর্বর নায়িকা সাবিলা নূর।

সিএমভি’র ব্যানারে সদ্য নির্মিত এই নাটক নিয়ে অপূর্ব জানান, এতে তিনি অভিনয় করেছেন চাকরি প্রত্যাশী বেকার যুবক তুষারের চরিত্রে। সমস্যা একটাই পথে-ঘাটে তো বটেই চাকরির ইন্টারভিউ বোর্ডে গিয়েও ঘটান নানা অঘটন।

যেমন ইন্টারভিউ বোর্ডের ওয়েটিং রুমে আরও কয়েকজনের সঙ্গে তুষার বসে আছেন। দুশ্চিন্তায় হাতের নখ কামড়াতে কামড়াতে পাশের জন ‘ওহ’ বলে চিৎকার করে উঠলো। তুষার তাকিয়ে দেখে, পাশের ছেলেটির পায়ের ওপর পাড়া দিয়ে তিনি বসে আছেন!

এমনই এক অঘটন জন্ম দেয়া বোকাসোকা চরিত্রের বিপরীতে স্মার্ট ও বুদ্ধিমতী প্রেমিকা সাবিলা নূরকে পেয়ে যান অপূর্ব।

নির্মাতা জানান, এই প্রেমিকার সঙ্গে অপূর্বর পরিচয় হয় বাজে ঘটনার মধ্য দিয়ে। ভাইবা পরীক্ষার জন্য শুভ্র পোশাক পরে ক্লাসে যাচ্ছেন সাবিলা নূর। পাশ দিয়ে বাইকে চেপে বাসায় ফিরছিলেন অপূর্ব। সড়কে জমে থাকা পানির ওপর দিয়ে এমনভাবে বাইক চালালেন- সাবিলার পুরো পোশাক কাদায় ভরে গেল!

এমনই ঘটনাবহুল মজার সব ঘটনা দিয়ে সাজানো হয়েছেন ‘অঘটন’ নাটকটি। এটি রচনা করেছেন জান্নাতুল ফেরদৌস লাবণ্য।

প্রযোজক এসকে সাহেদ আলী জানান, এবারের ঈদ আয়োজনে ‘অঘটন’ নাটকটি উন্মুক্ত হচ্ছে সিএমভির ইউটিউব চ্যানেলে।

এলএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]