আলিয়ার স্বপ্নগুলো চুরমার হয়ে যাক, এটা চাই না: রণবীর

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:৪১ এএম, ১৩ জুলাই ২০২২

অবশেষে দুজনের দেখা। রোববার (১০ জুলাই) ভোরে মুম্বাইয়ের বিমানবন্দরে নামেন আলিয়া ভাট। এত দিনের কাজের ধকলে চেহারায় ক্লান্তভাব। অন্যদিকে, স্বামী রণবীর কাপুরের চোখেও ঘুম নেই। তাই তো স্ত্রীকে নিতে বিমানবন্দরে এসেছিলেন না বলেই। গাড়িতে উঠেই স্বামীকে দেখে উচ্ছ্বসিত কিশোরীর মতো তার কোলে ঝাঁপিয়ে পড়েন আলিয়া। এখন আর কাজ নয়। শুধু বিশ্রাম। আর নতুন অতিথির অপেক্ষা।

ভারতীয় গণমাধ্যম থেকে জানা যায়, আলিয়া আপাতত আর কোনো ছবির চুক্তিতে সই করছেন না। তবে রণবীর জানান, সন্তানের মা হবেন বলে আলিয়ার স্বপ্নগুলো চুরমার হয়ে যাক, এমনটা তিনি চান না। ভারসাম্য রেখে জীবনে সব কিছুই করা যায় বলে তার বিশ্বাস।

রণবীর বলেন, আগের প্রজন্মে মায়েদের ওপরেই থাকতো সন্তানের সব দায়িত্ব। বাবারা কাজে ব্যস্ত থাকতেন। এখন সময় বদলেছে। আমি ভালো বাবা হতে চাই। সন্তানের কাছাকাছি থেকে তাকে সঙ্গ দিতে চাই। বাবা-মা হিসেবে আমরা দায়িত্ব ভাগ করে নিতে প্রস্তুত। এতে আলিয়ারও কিছুটা সুবিধা হবে।

গত এপ্রিলেই সাত পাকে বাঁধা পড়েছেন ‘রণলিয়া’। খুব অল্প সময়ের মধ্যে ঝড়ের গতিতে এগোচ্ছে তাদের নতুন জীবন। বিয়ের পরেই দুজনে দুই শহরে কাটিয়ে ছিলেন তিন মাস। এর মধ্যে সন্তান আগমনের সুখবরটি একসঙ্গে ভাগ করে নিয়েছেন দুজন।

এক সাক্ষাৎকারে রণবীর বলেন, মা হওয়ার পরও আলিয়াকে তার ক্যারিয়ারে মন দিতে হবে। আলিয়া অনেক গুণী ও বড় তারকা। আমি চাই না, সন্তান মানুষ করতে গিয়ে ও নিজের স্বপ্ন জলাঞ্জলি দিক। এক একটা দিন এক একটা ধাপ। সেগুলো আমরা একসঙ্গে পার করবো বলেই আমি বিশ্বাস করি।

হলিউড নিজের প্রথম ছবি ‘হার্ট অফ স্টোন’ এর কাজ শেষ করে ইউরোপ থেকে ফিরেছেন আলিয়া। অন্যদিকে ‘সমশেরা’ মুক্তির অপেক্ষায় রণবীর। আসছে বিয়ের পর জুটিতে তাদের প্রথম ছবি ‘ব্রহ্মাস্ত্র’ও। তবে ‘মিস্টার অ্যান্ড মিসেস কাপুর’ এখন বিশ্রামের দিকে মনোযোগ দিচ্ছেন।

আরএডি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।