‘মুকুটটা পড়ে আছে, রাজাই শুধু নেই’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:০৫ পিএম, ২১ আগস্ট ২০২২

বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা নায়করাজ রাজ্জাকের পঞ্চম মৃত্যুবার্ষিকী আজ। ২০১৭ সালের আজকের এ দিনে (২১ আগস্ট) ঢাকাই সিনেমার কালজয়ী এ অভিনেতা মৃত্যুবরণ করেন।

রাজ্জাক ছিলেন চলচ্চিত্র ইন্ডাস্ট্রির সবার অভিভাবক। সবাইকে আগলে রাখতেন স্নেহ-শাসনে। তাই প্রত্যেকেই তাকে অসামান্য শ্রদ্ধা করেন, ভালোবাসেন। প্রয়াত কিংবদন্তি এই অভিনেতার পঞ্চম মৃত্যুবার্ষিকীতে তাকে স্মরণ করে শ্রদ্ধা জানিয়েছেন চিত্রনায়িকা নিপুণ আক্তার।

রাজ্জাকের সঙ্গে তোলা একটি ছবি ফেসবুকে শেয়ার করে তিনি লেখেন, ‘মুকুটটা তো পড়ে আছে, রাজাই শুধু নেই।’

নায়করাজের প্রতি শ্রদ্ধা জানিয়ে নিপুণ আরও লেখেন, ‘রাষ্ট্রের সর্বোচ্চ সম্মাননা স্বাধীনতা পদকপ্রাপ্ত বরেণ্য অভিনেতা আমাদের পরম শ্রদ্ধেয় পিতৃপ্রতিম অভিভাবক নায়করাজ রাজ্জাক আংকেলের প্রয়াণ দিবসে বিনম্র শ্রদ্ধাঞ্জলি। হে কীর্তিমান কালপুরুষ ওপারে ভালো থাকুন, পরম প্রভুর চিরশান্তির ছায়াতলে।’

রাজ্জাকের সঙ্গে বেশকিছু সিনেমায় কাজ করার সুযোগ হয়েছিল নিপুণের। এর মধ্যে ‘জমিদার বাড়ীর মেয়ে’, ‘পিতার আসন’, ‘মা বড় না বউ বড়’ ও ‘বাপ বড় না শ্বশুর বড়’ ইত্যাদি।

দীর্ঘদিন বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভুগে ২০১৭ সালের ২১ আগস্ট না ফেরার দেশে চলে যান নায়করাজ রাজ্জাক। তাকে হারানোর শোক এখনো কাটিয়ে উঠতে পারেনি ঢালিউড।

এমআই/বিএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।