‘কাজলরেখা’র শুটিং শেষ, মুক্তি ফেব্রুয়ারিতে

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:২২ পিএম, ০৫ অক্টোবর ২০২২

বাংলা সাহিত্যের ঐতিহ্যবাহী নিদর্শন মৈমনসিংহ গীতিকা থেকে পরিচালক গিয়াস উদ্দিন সেলিম নির্মাণ করছেন নতুন সিনেমা ‘কাজলরেখা’। এরই মধ্যে সিনেমাটির শুটিং শেষ হয়েছে। সিনেমাটি মুক্তি পাবে আগামী ফেব্রুয়ারিতে।

বুধবার (৫ অক্টোবর) দুপুরে জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেন পরিচালক গিয়াস উদ্দিন সেলিম। তিনি বলেন, গতকাল (মঙ্গলবার) কাজলরেখা সিনেমার শুটিং শেষ করে আজ সকালে ঢাকায় এসেছি। এখন বাকি কাজগুলো দ্রুতই শেষ করে আগামী ফেব্রুয়ারিতে মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে।

কাজলরেখা সিনেমা নিয়ে গিয়াস উদ্দিন সেলিম বলেন, এটি নির্মিত হচ্ছে মৈমনসিংহ গীতিকার ‘কাজলরেখা’ পালা থেকে। ওই সময়ে নয় বছর বয়স হলেই সামাজিক নিয়ম অনুযায়ী মেয়েদের বিয়ে দিতে হতো। কাজলরেখার বয়স যখন ৯ তখন এক নতুন গল্প তৈরি হয়, এটিই আমার সিনেমার মূল গল্প। এর চিত্রনাট্য ও সংলাপ বিন্যাস করেছি আমি নিজেই।

তিনি আরও বলেন, এটি ২০১৯-২০ অর্থবছরে সরকারি অনুদানপ্রাপ্ত সিনেমা। সিনেমাটি আমার স্বপ্ন। প্রায় ১১ বছর ধরে গল্পটি নিয়ে কাজ করেছি।

সিনেমার প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন শরিফুল রাজ ও মন্দিরা চক্রবর্তী। বিভিন্ন চরিত্রে দেখা যাবে ইরেশ যাকের, মিথিলা, আজাদ আবুল কালাম, খায়রুল বাশার, সাদিয়া আয়মানসহ অনেকে।

এমআই/এমআইএইচএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।