বড়দিনে ছেলের সঙ্গে নাচলেন প্রসেনজিৎ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:০৫ পিএম, ২৫ ডিসেম্বর ২০২২

আজ (২৫ ডিসেম্বর) বড়দিন উদযাপনে ছেলের সঙ্গে আনন্দে মেতেছে টালিউডের খ্যাতিমান অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ছেলে তৃশানজিৎ চট্টোপাধ্যায়ও এখন কলকাতায়।

বাবা ছেলের সম্পর্কটা যে অনেকটা বন্ধুত্বের তা তাদের একসঙ্গে দেখলেই বোঝা যায়। মাঝে সান্তাকে রেখে তাদের নাচ দেখলে মনে প্রশ্ন জাগতেই পারে, ইনিই কি টালিউডের খ্যাতিমান নায়ক?

প্রসেনজিৎ ছেলের সঙ্গে যেন ফিরে গেছেন শৈশবের দিনগুলোতে। মাথায় লাল টুপি পরে সান্টা আর ছেলের সঙ্গে নৃত্য করছেন তিনি। আলো দিয়ে সাজানো হয়েছে ক্রিসমাস ট্রি। এক কথায় আপাতত চট্টোপাধ্যায় বাড়ি ব্যস্ত বড়দিন উদযাপনে।

 
 
 
View this post on Instagram

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar)

বাবার পথেই যে হাঁটছেন মিশুক তা আন্দাজ করা যেতে পারে। যদিও ফুটবলের প্রতি ছেলের ভালোবাসার কথা বিভিন্ন সময়ে বলেছেন প্রসেনজিৎ। তবে বিভিন্ন বাংলা ছবির প্রচারেও আজকাল দেখা যায় নায়কের ছেলেকে। তবে কি আগামী দিনে বাবা-ছেলের এহেন যুগলবন্দি বড় পর্দায়ও দেখা যেতে পারে? সেই উত্তর হয়তো পরে জানা যাবে।

এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।