গানে গানে মুগ্ধতা ছড়ালো ফুয়াদ লাইভ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:০৪ এএম, ২৬ ডিসেম্বর ২০২২
ছবি: জাগো নিউজ

সংগীত ভুবনের জনপ্রিয় তারকা ফুয়াদ। তার কনসার্ট মানে নতুন প্রজন্মের ভক্তদের কাছে আলাদা উন্মাদনা। ফুয়াদের সঙ্গে মঞ্চে দেশের জনপ্রিয় ৩০ জন সংগীত তারকা গান পরিবেশন করেন।

রোববার (২৫ ডিসেম্বর) রাতে রাজধানীর বসুন্ধরার আইসিসিবি এক্সপো জোনে গানের তালে তালে দুলে উঠে পুরো মঞ্চ।

স্কাই ট্র্যাকার লিমিটেডের আয়োজনে কনসার্টের প্রথমেই মঞ্চে ওঠেন হাসিব। সবার প্রিয় গান, ‘ডাক দিয়াছেন’ গানটি নিয়ে। ফুয়াদ ইন্ট্রো বিভাগে পারফর্ম করেন পরবর্তীতে মঞ্চে ‘তুমি হীনা’ গানটি পরিবেশন করেন ফাইরুজ।

jagonews24

এরপর তাশফি নিয়ে আসেন তার বেশ কয়েকটি গান। এরপরেই জেফার মঞ্চ মাতান ‘ব্যস্ত শহরে’ গানটি দিয়ে। এলিটা মঞ্চে ওঠেন ‘কোথায়’ গানটি দিয়ে। পরবর্তীতে সংগীত পরিবেশন করেন পান্থ কানাই, ব্যাক জাং, আলী হাসান। এরপর আবার মঞ্চে আসেন ফাইরুজ এবং ফুয়াদ ইন্ট্রো পার্ট শেষ করেন।

এবার রাফা ইন্ট্রোতে একে একে পারফর্ম করেন, রাফা, আশরিন, জাকি আদনানা, জোহাদ এবং রিয়াসাত। সর্বশেষ পার্ট ছিল, বেইজ বাবা সুমন ইন্ট্রো। এতে গানের সূচনা করেন বেইজ বাবা সুমন নিজেই। এরপর আসেন আনিকা, তাশফি, হাসিব, জোহান ও হাসিব। এভাবেই একে একে দেশের জনপ্রিয় মোট ৩০ জন তারকা শিল্পী গান পরিবেশন করেন।

jagonews24

সুমন ও আনিলার ‘গাইবো না আর কোনো গান’ এর মূর্ছনায় মুখরিত হয়ে ওঠে পুরো জনস্রোত। একই সঙ্গে মঞ্চে ১৪ বছর পর একসঙ্গে সংগীত পরিবেশন করে ফুয়াদ, আনিলা ও বেইজ বাবা সুমন। ফুয়াদের ‘নিটোল পায়ে’ তুমুল ঝড় তোলে শ্রোতাদের মনে।

দর্শকদের জন্য এক্সপো জোনের গেট ওপেন হয়েছিল বিকাল ৫টায়। তখন থেকেই ফ্যানদের তীব্র শ্রোত দেখা যায়। ফুয়াদ লাইভের টেলিকম পার্টনার হিসেবে ছিল বাংলালিংক, বেভারেজ পার্টনার নেসক্যাফে, পেমেন্ট পার্টনার বিকাশ, টিকেটিং পার্টনার ছিল গেট সেট রক, পিআর পার্টনার মিডিয়াকোয়েস্ট বাংলাদেশ। ফুয়াদ লাইভ কনসার্টে আরও সংযুক্ত ছিল বাংলাদেশ ব্যান্ড মিউজিক ফোরাম কমিউনিটি।

jagonews24

স্কাই ট্র্যাকার লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা দোজা এলান বলেন, সর্বশেষ যখন ফুয়াদের কাজ করি তখন ২০১৯ সাল। সেসময় সবকিছু খুব অন্যরকম ছিল। করোনা বিহীন এক পৃথিবী ছিল।

তিনি আরও বলেন, আজ প্রায় ৩ বছর পর ফের ফুয়াদের মঞ্চে, তার সঙ্গে কাজের অভিজ্ঞতার আদলে আমার নিজস্ব ভালোলাগা বেশি। এই দীর্ঘ বিরতির পর ফুয়াদ এসেছেন সঙ্গে বেইজ বাবা সুমন আর আনিলা, রাফার এই অবিস্মরণীয়।

এমআই/এমএমএফ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।