অহনার বাসরঘরে চোর রাশেদ সীমান্ত!

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:৫৯ পিএম, ২৬ ডিসেম্বর ২০২২

এই প্রজন্মের জনপ্রিয় অভিনেতা রাশেদ সীমান্ত। তাকে এবার দর্শক দেখবে চোরের ভূমিকায়। নাটকের নাম ‘বাসরঘরে চোর’। তার বিপরীতে অভিনয় করেছেন অভিনেত্রী অহনা। নাটকটি রচনা ও পরিচালনা করছেন নির্মাতা মঈন খান। আগামীকাল (২৭ ডিসেম্বর) বৈশাখী টিভির ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাত ৯টায় নাটকটি দেখা যাবে।

‘বাসরঘরে চোর’ নাটকে গল্পে দেখা যাবে- শিরিনের ইচ্ছার বিরুদ্ধে তার বিয়ে হচ্ছে। শিরিনের মন খারাপ কারণ সে জামিল নামের একজনকে পছন্দ করে। এমন সময় বাড়িতে চোর প্রবেশ করে। হঠাৎ চোর বুঝতে পারে শিরিন তার ঘরের দিকে আসছে, তাই সে আত্মরক্ষার্থে খাটের নিচে ঢুকে যায়। যেহেতু শিরিনের ইচ্ছার বিরুদ্ধে বিয়ে হচ্ছে তাই শিরিন বিষ খেয়ে আত্মহত্যা করতে যায়, খাটের নিচ থেকে যা দেখে চোর অনেক ভয় পেয়ে শব্দ করে ফেলে। শিরিন চোরকে দেখে ফেলে। বলে আমি তোকে বাঁচাব যদি তুই আমাকে এখান থেকে পালাতে সাহায্য করিস। চোর মানিক উপায়ান্ত না দেখে শিরিনকে নিয়ে পালানোর সিদ্ধান্ত নেয়। শুরু হয় নতুন গল্প।

এই প্রজন্মের জনপ্রিয় অভিনেতা রাশেদ সীমান্ত। তাকে এবার দর্শক দেখবে চোরের ভূমিকায়। নাটকের নাম ‘বাসরঘরে চোর’। তার বিপরীতে

অভিনেতা রাশেদ সীমান্ত বলেন, ‘বাসর ঘরে চোর’ নাটকটি দর্শক দেখে অনেক আনন্দ পাবেন। মানুষের ভালোবাসাই আমার পরম পাওয়া। সবার ভালোবাসা নিয়ে এভাবেই এগিয়ে যেতে চাই।’

উল্লেখ্য, রাশেদ সীমান্ত যেসব নাটকে অভিনয় করেছেন তার প্রতিটিই দর্শক প্রশংসায় শীর্ষে রয়েছে। তার কোনো কোনো নাটকের ভিউ কোটির ঘরে। অতি অল্প সময়ে এত জনপ্রিয়তা টিভি নাটকে অন্য কোনো অভিনেতার বেলায় দেখা যায়নি বললেই চলে।

এমআই/এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।