আবেদনময়ী রূপে উষ্ণতা ছড়াচ্ছেন দিব্যা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩:৪৪ পিএম, ০৫ জানুয়ারি ২০২৩

ভারতীয় মডেল-অভিনেত্রী দিব্যা আগারওয়াল তার আবেদনময়ী স্টাইলের জন্য তুমুল জনপ্রিয়তা অর্জন করেছেন। সম্প্রতি তার সাহসী ছবি দিয়ে নেটিজেনদের মুগ্ধ করেছেন। বোল্ড স্টাইলে ফটোশুট করেছেন এই অভিনেত্রী। দেখুন দিব্যা আগরওয়ালের আকর্ষণীয় নতুন কিছু ছবি।

jagonews24

বিগ বস ওটিটি জয়ী দিব্যা আগরওয়াল তার কাজের মাধ্যমে নেটিজেনদের মাতোয়ারা করে তুলেছেন। সাম্প্রতিক ফটোগুলোতে দিব্যাকে খুব গ্ল্যামারাস স্টাইলে দেখা গেছে। চকচকে ব্যাকলেস টপে সাহসী স্টাইল দেখিয়েছেন দিব্যা।

আরও পড়ুন: দেখুন মালাইকার আবেদনময়ী কিছু ছবি

দিব্যা আগরওয়াল সাম্প্রতিক ফটোতে সোনালি রঙের ব্যাকলেস টপসহ সবুজ ঝিলমিল শর্টস পরেছেন। অভিনেত্রী উজ্জ্বল মেকআপ এবং নগ্ন লিপ্সটিক পড়েছে ঠোঁটে। অভিনেত্রী তার গ্ল্যামার লুক সম্পূর্ণ করতে তার চুল খোলা রেখেছেন।

jagonews24

দিব্যা আগরওয়ালকে সাম্প্রতিক ছবিতে আবেদনময়ী এক্সপ্রেশনের সঙ্গে পোজ দিতে দেখা গিয়েছে। দিব্যা আগরওয়ালের এই ছবিগুলো নেটিজেনদের মাঝে সাড়া ফেলেছে।

আরও পড়ুন: হলিউডের আবেদনময়ী ১০ সুন্দরী

দিব্যা আগরওয়ালের সোশ্যাল মিডিয়ায় একটি বড় ফ্যান-ফলোয়ার রয়েছে। দিব্যার কাজের সম্পর্কে কথা বলতে গেলে, অভিনেত্রী এমটিভি স্প্লিটসভিলা ১০, এস অফ স্পেস ১ এর রানার আপ এবং বিগ বস ওটিটিতে জয়ী হয়েছেন।

jagonews24

দিব্যা আগরওয়াল তার ক্যারিয়ার শুরু করেছিলেন হরর এবং সাহসী ওয়েব সিরিজ রাগিনি এমএমএস রিটার্নস ২ দিয়ে।

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।