অভিনেতা ডি এ তায়েবের মা আর নেই

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি মির্জাপুর (টাঙ্গাইল)
প্রকাশিত: ০১:৫১ পিএম, ০২ ফেব্রুয়ারি ২০২৩

অভিনেতা ডি এ তায়েবের মা সুফিয়া নেগম কমলা আর নেই। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বুধবার (ফেব্রুয়ারি) সন্ধ্যা সাতটায় ডি এ তায়েবের মিরপুরের বাসায় ইন্তেকাল করেন তিনি।

মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ১০০ বছর। তিনি দুই ছেলে ও দুই মেয়েসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। তিনি টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার জামুর্কী ইউনিয়নের কাটরা গ্রামের ডি এ গণির স্ত্রী।

কমলা বেগম চার ছেলে ও দুই মেয়ে সন্তানের জননী। বড় ছেলে বীর মুক্তিযোদ্ধা মরহুম ডি এ নাসির পুলিশের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার ছিলেন। মেজো ছেলে সমাজসেবক ডি এ কাদের এক সপ্তাহ আগে মৃত্যুবরণ করেছেন।

সেজো ছেলে চিত্র নায়ক ডি এ তায়েব এবং ছোট ছেলে ডিএ মতিন জামুর্কী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। বড় মেয়ে মাজেদা বেগম গৃহিনী ও ছোট মেয়ে সাজেদা বেগম সুমি আমেরিকান প্রবাসী।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) বাদ যোহর কাটরা গ্রামে তার নামাজে জানাজা শেষে নিজ গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে ডি এ তায়েবের আত্মীয় মঞ্জু মিয়া জানিয়েছেন।

এস এম এরশাদ/এমআই/এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।